Hyderabad: বিয়ে করতে অস্বীকার, প্রেমিকাকে ১৮ বার কোপাল প্রেমিক

মাস দুয়েক আগে শ্রীধর নামে এক ব্যক্তির সঙ্গে সিরিষার বিয়ে স্থির হয়। দুজনের বাগদানও হয়ে যায়।

Updated By: Nov 11, 2021, 11:00 AM IST
Hyderabad: বিয়ে করতে অস্বীকার, প্রেমিকাকে ১৮ বার কোপাল প্রেমিক

নিজস্ব প্রতিবেদন : বিয়ে করতে অস্বীকার করেছেন প্রেমিকা। আর সেই আক্রোশে প্রেমিকাকে ১৮ বার ছুরি দিয়ে কোপাল প্রেমিক। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে। এই ঘটনায় গুরুতর জখম প্রেমিকা আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিত্সাধীন। অন্যদিকে অভিযুক্ত প্রেমিককে গ্রেফতার করেছে পুলিস।

জানা গিয়েছে, ভিকারাবাদ জেলার দৌলাতাবাদের বাসিন্দা সিরিষা নামে ওই যুবতী। অভিযুক্ত প্রেমিক বাসবরাজও একই এলাকার বাসিন্দা। একটা সময় বাসবরাজ নামে ওই যুবকের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল সিরিষার। কিন্তু তারপর তাঁদের সম্পর্কে অবনতি হয়। সম্পর্কে টানাপোড়েন শুরু হয়। বাসবরাজকে বিয়ে করতে অস্বীকার করে সিরিষা। অন্যদিকে মাস দুয়েক আগে শ্রীধর নামে এক ব্যক্তির সঙ্গে সিরিষার বিয়ে স্থির হয়। দুজনের বাগদানও হয়ে যায়। এরপরই বুধবার রাগের মাথায় প্রেমিকার উপর চড়াও হয় অভিযুক্ত বাসবরাজ।

প্রেমিকা সিরিষা গ্রেটার হায়দরাবাদের অন্তর্গত এল.বি নগর থানা এলাকার হস্তিনাপুরম বলে একটি জায়গায় ঘর ভাড়া নিয়ে ছিলেন। সেখানেই তাঁর উপর হামলা করে বাসবরাজ। বিয়েতে প্রত্যাখাত প্রেমিক ছুরি দিয়ে ১৮ বার কোপায় প্রেমিকা সিরিষাকে। এই ঘটনায় গুরুতর জখম সিরিষা নামে ওই যুবতী বর্তমানে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। অন্যদিকে প্রেমিক বাসবরাজ এখন পুলিসি হেফাজতে।  

আরও পড়ুন, UP: যোগীর রাজ্যে যুবতী 'অপহরণে' আটক যুবক, মৃত্যু পুলিসি হেফাজতে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)