সলমনের মতো আমিও নির্দোষ : আশারাম বাপু

বৃহস্পতিবার হিট এন্ড রান কেসে বেকসুর খালাস করা হয়েছে সলমন খানকে। সলমনের বিরুদ্ধে যে সমস্ত অভিযোগ আনা হয়েছিল তার একটিও প্রমাণিত হয়নি। ২০০২ সালে বান্দ্রায় আমেরিকান বেকারির সামনে ৫জন ফুটপাতবাসীকে ধাক্কা মারে সলমনের গাড়ি। যার জন্য সেশনস কোর্ট ৫ বছরের কারাদণ্ড দেয় সলমনকে। কিন্তু বম্বে হাইকোর্ট সমস্ত তথ্য প্রমাণ দেখার পরে বেকসুর খালাস করে দেয় তাঁকে।

Updated By: Dec 12, 2015, 09:40 AM IST
সলমনের মতো আমিও নির্দোষ : আশারাম বাপু

ওয়েব ডেস্ক: বৃহস্পতিবার হিট এন্ড রান কেসে বেকসুর খালাস করা হয়েছে সলমন খানকে। সলমনের বিরুদ্ধে যে সমস্ত অভিযোগ আনা হয়েছিল তার একটিও প্রমাণিত হয়নি। ২০০২ সালে বান্দ্রায় আমেরিকান বেকারির সামনে ৫জন ফুটপাতবাসীকে ধাক্কা মারে সলমনের গাড়ি। যার জন্য সেশনস কোর্ট ৫ বছরের কারাদণ্ড দেয় সলমনকে। কিন্তু বম্বে হাইকোর্ট সমস্ত তথ্য প্রমাণ দেখার পরে বেকসুর খালাস করে দেয় তাঁকে।

সলমন নির্দোষ এই কথা প্রমাণিত হওয়ার পরেই নাবালিকাকে যৌন নিগ্রহের কারণে ধৃত আশারাম বাপু জানান সলমনের মতো তিনিও নির্দোষ। খুব তাড়াতাড়ি ছাড়াও পেয়ে যাবেন তিনি। গত দুবছর ধরে জেলেই রয়েছেন স্বঘোষিত ধর্মগুরু আশারাম বাপু।

প্রসঙ্গত, দিনের পর দিন নিজের ইন্দোরের আশ্রমের মধ্যে নাবালিকার যৌন নিগ্রহ চালাচ্ছিলেন তিনি। সেই কিশোরীর বাবা-মা পুলিসের কাছে ওই ধর্মগুরুর নামে অভিযোগ দায়ের করেন। যার ফলে পুলিস থানায় হাজিরা দিতে বলে আশারামকে। কিন্তু নিজের অসুস্থতার দোহাই দিয়ে পুলিসি তলবকে এড়িয়ে গিয়েছিল ওই ধর্মগুরু। এরপরেই তার আশ্রম থেকে তাকে গ্রেফতার করে যোধপুর পুলিস।

.