IIT Delhi Student: মেট্রো লাইনে ঝাঁপ আইআইটি ছাত্রের! তারপর...

Delhi: ২২ বছর বয়সী এক ছাত্র, দিল্লির তিলক নগর মেট্রো স্টেশনে মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছে। বাসিন্দা। রবিবার সন্ধ্যা ৬.৪০ মিনিট নাগাদ এই ঘটনা ঘটে। মেট্রো কর্তৃপক্ষ জানান, এই কারণে বেশ কিছুক্ষণের জন্য ওই লাইনে মেট্রো পরিষেবা বন্ধ ছিল। 

Updated By: Dec 18, 2023, 11:55 AM IST
IIT Delhi Student: মেট্রো লাইনে ঝাঁপ আইআইটি ছাত্রের! তারপর...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্য়ুরো: রবিবার ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনলজি দিল্লি (IIT)-এর ২২ বছর বয়সী এক ছাত্র, দিল্লির তিলক নগর মেট্রো স্টেশনে মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছে।

এই ছাত্র আসলে তামিল নাড়ুর বাসিন্দা। রবিবার সন্ধ্যা ৬.৪০ মিনিট নাগাদ এই ঘটনা ঘটে। মেট্রো কর্তৃপক্ষ জানান, এই কারণে বেশ কিছুক্ষণের জন্য ওই লাইনে মেট্রো পরিষেবা বন্ধ ছিল। রবিবার হওয়ার কারণে মেট্রো পরিষেবার সংখ্যা এমনিই কম থাকে, তার ওপর এই সমস্য়া যাত্রীদের সমস্য়ার মুখে ফেলেছিল।

আরও পড়ুন: Akash missile defense system: ভারতের হাতে ভয়ংকর অস্ত্র, একইসঙ্গে ৪ টার্গেটকে ধ্বংস করল আকাশ মিসাইল ডিফেন্স সিস্টেম

সিআইএফএস-এর রিপোর্ট অনুযায়ী, তিলক নগর মেট্রো স্টেশনের ২ নম্বর প্ল্যাটফর্ম থেকে এই ছাত্র দ্বারকাগামী মেট্রোর সামনে ঝাঁপ দেয়। মেট্রো চালকের উপস্থিত বুদ্ধির কারণে আহত হলেও, বেঁচে যায় এই ছাত্র। চালক জানিয়েছেন, এই ঘটনা ঘটার সঙ্গে সঙ্গে তিনি মেট্রোর এমারজেন্সী ব্রেক লাগান, ফলত সঠিক সময়ে মেট্রো থেমে যাওয়ায় ছাত্রটি প্রাণে বাঁচেন।

আহত ওই ছাত্রকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেই মূহুর্তে মেট্রোতে উপস্থিত যাত্রীদের সুস্থ ভাবে পৌঁছানো হয় স্টেশনে। কেবলমাত্র ১০ মিনিটের জন্য় বন্ধ হয়ে যায় মেট্রো পরিষেবা। কর্তৃপক্ষ জানিয়েছে, সিসিটিভি ফুটেজ চেক করা হবে ঘটনার আসল কারণ দেখতে। সেই ছাত্র স্বইচ্ছায় মেট্রো লাইনে ঝাঁপ দিয়েছিলেন নাকি সেখানে পড়ে গেছিলেন তা তদন্ত করা হবে।

আরও পড়ুন: Parliament Security Breach: 'অত্যন্ত গুরুতর বিষয়', সংসদে হানা নিয়ে অবশেষে মুখ খুললেন প্রধানমন্ত্রী

এর আগেও বহুবার এই ধরনের ঘটনা ঘটেছে দিল্লি মেট্রোতে। অক্টোবর মাসে ৩৫ বছর বয়সী এক ব্যাংক কর্মচারী আত্মহত্যা করেন একই ভাবে। তার আগে এক মহিলা মেট্রো স্টেশনের পিলার থেকে ঝাঁপ মেরে আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.