বিধানসভায় পৌঁছলেন কর্ণাটকের নিখোঁজ ২ কংগ্রেসি বিধায়ক

কর্ণাটক বিধানসভায় ইয়েদুরাপ্পার আস্থাভোটের আগে যবনিকা পড়ল নিখোঁজ নাটকে। খোঁজ মিলল কংগ্রেসের নিরুদ্দেশ ২ বিধায়কের। বেঙ্গালুরুর গোল্ডেন ফিঞ্চ হোটেল থেকে বেরোতে দেখা যায় কংগ্রেস বিধায়ক প্রতাপ গৌড়া ও আনন্দ সিংকে। কিছুক্ষণ আগে বিধানসভায় পৌঁছেছেন তাঁরা। কংগ্রেস ও বিজেপি, দুপক্ষেরই দাবি, তাঁদের পক্ষে ভোট দেবেন ওই ২ বিধায়ক। 

Updated By: May 19, 2018, 03:22 PM IST
বিধানসভায় পৌঁছলেন কর্ণাটকের নিখোঁজ ২ কংগ্রেসি বিধায়ক

ওয়েব ডেস্ক: কর্ণাটক বিধানসভায় ইয়েদুরাপ্পার আস্থাভোটের আগে যবনিকা পড়ল নিখোঁজ নাটকে। খোঁজ মিলল কংগ্রেসের নিরুদ্দেশ ২ বিধায়কের। বেঙ্গালুরুর গোল্ডেন ফিঞ্চ হোটেল থেকে বেরোতে দেখা যায় কংগ্রেস বিধায়ক প্রতাপ গৌড়া ও আনন্দ সিংকে। কিছুক্ষণ আগে বিধানসভায় পৌঁছেছেন তাঁরা। কংগ্রেস ও বিজেপি, দুপক্ষেরই দাবি, তাঁদের পক্ষে ভোট দেবেন ওই ২ বিধায়ক। 

শনিবার সকালে নবনির্বাচিত  কর্ণাটক বিধানসভার প্রথম অধিবেশনে গরহাজির ছিলেন কংগ্রেস বিধায়ক প্রতাপ গৌড়া ও আনন্দ সিং। এর পরই তাঁদের অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করে কংগ্রেস। অভিযোগের তির ছিল বিজেপির দিকে। একই সঙ্গে জানা যায় তাঁদের সঙ্গে রয়েছেন বিজেপি বিধায়ক সোমশেখর রেড্ডি রয়েছেন তাঁদের সঙ্গে। 

নিখোঁজ কংগ্রেস বিধায়কদের খুঁজতে ময়দানে নামে পুলিস। রাজ্যের ডিজির নেতৃত্বে শুরু হয় তল্লাশি। তাতেই জানা যায় গোল্ডেন ফিঞ্চ হোটেলে রয়েছেন ২ কংগ্রেস বিধায়ক। বেলা ১টা নাগাদ হোটেল থেকে বেরোতে দেখা যায় ২ কংগ্রেস বিধায়ককে। বিধানসভা পৌঁছে কংগ্রেস বিধায়কদের সঙ্গে দুপুরের খাওয়াদাওয়া করেন তাঁরা। 

আস্থা ভোটের আগেই চরমপথ নিতে পারেন ইয়েদুরাপ্পা!

বিজেপির দাবি, দলের হুইপ অগ্রাহ্য করে তাঁদের পক্ষে ভোট দেবেন ওই ২ কংগ্রেস বিধায়ক। কংগ্রেসের পালটা দাবি, প্রতাপ গৌড়া ও আনন্দ সিং রয়েছেন তাঁদের সঙ্গেই। 

.