সপ্তম প্রার্থীতালিকা প্রকাশ করল কংগ্রেস, রাজ বব্বর লড়বেন ফতেহপুর সিক্রি থেকেই

ষষ্ঠ প্রার্থীতালিকা নিয়ে দলের মধ্যেই গোলমাল বেধে যায়। মোরাদাবাদ আসন থেকে লড়তে অস্বীকার করেন রাজ্য কংগ্রেসের প্রধান রাজ বব্বর। 

Updated By: Mar 23, 2019, 09:35 AM IST
সপ্তম প্রার্থীতালিকা প্রকাশ করল কংগ্রেস, রাজ বব্বর লড়বেন ফতেহপুর সিক্রি থেকেই

নিজস্ব প্রতিবেদন: লোকসভা নির্বাচনের জন্য সপ্তম প্রার্থীতালিক প্রকাশ করল কংগ্রেস। শুক্রবার ৩৫ জনের একটি তালিকা প্রকাশ করা হয়। সেখানে রাখা হয়েছে ছত্তীসগড়ের ৪, জম্মু ও কাশ্মীরের ৩, মহারাষ্ট্রের ৫, ওড়িশার ২, তামিলনাড়ুর ৮, ত্রিপুরার ২, তেলেঙ্গানার ১, পুদুচেরির ১ এবং উত্তরপ্রদেশের ৯ প্রার্থীর নাম।

আরও পড়ুন-কোথাও পড়েছে পোস্টার, কোথাও আবার ভাঙচুর, জেরবার দিলীপ

এদিকে জম্মু ও কাশ্মীরের শ্রীনগর আসনটি একপ্রকার ন্যাশনাল কন্ফারেন্সকেই ছেড়ে দিয়েছে কংগ্রেস। কয়েকদিন আগেই ন্যাশনাল কন্ফারেন্স প্রধান ওমর আবদুল্লা জানিয়ে দেন কংগ্রেস আসন সমঝোতার ব্যাপারে নরম মনোভাব দেখালে রাজ্যে জোট হতে পারে। সেকথা মাথায় রেখেই শ্রীনগর আসনটির প্রার্থী নির্বাচন ন্যাশনাল কন্ফারেন্সের ওপরেই ছেড়ে দিল কংগ্রেস।

আরও পড়ুন-চল্লিশ ঘণ্টার চেষ্টায় ৬০ ফুট গভীর গর্ত থেকে ১৮ মাসের নাদিমকে উদ্ধার করল সেনা  

ষষ্ঠ প্রার্থীতালিকা নিয়ে দলের মধ্যেই গোলমাল বেধে যায়। মোরাদাবাদ আসন থেকে লড়তে অস্বীকার করেন রাজ্য কংগ্রেসের প্রধান রাজ বব্বর। তাঁকে শেষপর্যন্ত দেওয়া হয়েছে ফতেহপুর সিক্রি আসন। মোরাদাবাদ আসনে লড়াই করবেন ইমরান প্রতাপগড়ি। বিজনৌর আসনে ইন্দিরা ভাটের জায়গায় দেওয়া হয়েছে নাসিরুদ্দিন সিদ্দিকিকে। আগরা তাপসিলি আসন থেকে লড়াই করবেন প্রীতা হরিত। কংগ্রেসে হেভিওয়েটদের মধ্যে রেণুকা চৌধুরি এবার লড়াই করবেন তেলেঙ্গানার কাম্মাম আসন থেকে।

.