ভোটে জেতার জন্যই পুলওয়ামা হামলার ষড়যন্ত্র করেছিলেন মোদী, বিস্ফোরক মন্তব্য কংগ্রেস নেতার

বিজেপিকেও একহাত নেন কুরেশি। তিনি বলেন, ভোপালে দিগ্বিজয় সিংয়ের বিরুদ্ধে কোনও প্রার্থী দিতে পারছে না বিজেপি। কারণ ওখানে দলের ভরাডুবির ভয় রয়েছে

Updated: Apr 15, 2019, 09:57 AM IST
ভোটে জেতার জন্যই পুলওয়ামা হামলার ষড়যন্ত্র করেছিলেন মোদী, বিস্ফোরক মন্তব্য কংগ্রেস নেতার

নিজস্ব প্রতিবেদন:  লোকসভা নির্বাচনের মধ্যেই পুলওয়ামা হামলা নিয়ে মন্তব্য করে বিতর্ক উসকে দিলেন কংগ্রেস নেতা ও মিজোরামের প্রাক্তন রাজ্যপাল আজিজ কুরেশি।

আরও পড়ুন-দ্বিতীয় দফায় আরও সতর্ক কমিশন, রাজ্যে আসছে আরও ৬০ কোম্পানি আধাসেনা

আজিজ কুরেশি বলেন, পরিকল্পনা করেই পুলওয়ামায় সিআরপিএফ কনভয়ের ওপরে হামলা করিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। উদ্দেশ্য লোকসভা নির্বাচনে ফের জেতা। তিনি আরও প্রশ্ন তোলেন, কীভাবে একটি বিস্ফোরকভর্তি গাড়ি কনভয়ে ঢুকে গেল। প্রধানমন্ত্রী যদি মনে করেন ৪০ জওয়ানের মৃত্যুর বিনিময়ে তিনি ফের ক্ষমতায় আসবেন তাহলে তাঁকে কড়া জবাব দেবে দেশের মানুষ।

পুলওয়ামা নিয়ে প্রধানমন্ত্রীকে নিশানা করার পাশাপাশি বিজেপিকেও একহাত নেন কুরেশি। তিনি বলেন, ভোপালে দিগ্বিজয় সিংয়ের বিরুদ্ধে কোনও প্রার্থী দিতে পারছে না বিজেপি। কারণ ওখানে দলের ভরাডুবির ভয় রয়েছে।

আরও পড়ুন-রাজীব কুমারকে গ্রেফতারের আবেদন সিবিআইয়ের, আজ ফের শুনানি সুপ্রিম কোর্টে

মিজোরামের প্রাক্তন রাজ্যপালের দাবি, উত্তরপ্রদেশে কমপক্ষে ২০টি আসন পাবে কংগ্রেস। মধ্যপ্রদেশে পাবে ২৭ আসন। প্রসঙ্গত, এর আগে প্রায় একই ধরনের মন্তব্য করেছিলেন কংগ্রেস নেতা বি কে হরিপ্রসাদ। পুলওয়ামা হামলাকে তিনি মোদী ও পাকিস্তানের মধ্যে ম্যাচ ফিক্সিং বলে উল্লেখ করেছিলেন। কয়েকদিন আগে সপা নেতা রাম গোপাল যাদব মন্তব্য করেন ভোটের স্বার্থে ৪০ জন সেনাকে হত্যা করা হয়েছে। গোটা ব্যাপারটাই একটা ষড়যন্ত্র।