ভোট না দিলেও আপনাদের জন্য কাজ করব, পিলভিটে মুসলিম ভোটদাতাদের আশ্বাস বরুণের

সুলতানপুরের এক সভায় বেঁফাস মন্তব্য করে বসেন কেন্দ্রীয় মন্ত্রী মানেকা গান্ধী। এদিন তিনি মুসলিমদের উদ্দেশ্য বলেন, আপনারা ভোট দিলেও জিতব, না দিলেও কোনও তফাত হবে না

Updated By: Apr 22, 2019, 11:54 AM IST
ভোট না দিলেও আপনাদের জন্য কাজ করব, পিলভিটে মুসলিম ভোটদাতাদের আশ্বাস বরুণের

নিজস্ব প্রতিবেদন: মায়ের রাস্তায় না হেঁটে এবার সাবধানী বরুণ গান্ধী। ভোট না দিলেও তাঁদের জন্য কাজ করবেন, পিলভিটে মুসলিম ভোটদাতাদের বললেন বরুণ গান্ধী।

আরও পড়ুন-তামিলনাড়ুর মন্দিরে কয়েন বিতরণ অনুষ্ঠানে হুড়োহুড়ি, পদপিষ্ট হয়ে মৃত ৭  

রবিবার পিলভিটে এক নির্বাচনী জনসভায় বরুণ গান্ধী বলেন, ‘এলাকার মুসলিম ভাইবোনদের একটা কথাই বলতে চাই। আপনারা আমাকে ভোট দিলে আমি খুব খুশি হব। যদি ভোট না দেন তাহলেও সমস্যা নেই। প্রয়োজন পড়লে আমার কাছে আসুন। তবে আপনাদের দেওয়া চিনি যদি আমার চায়ে মিশে যায় তাহলে পানীয়টা আরও সুস্বাদু হবে।’

এবার মানেকা গান্ধীর সঙ্গে কেন্দ্র বদল হয়েছে বরুণের। পিলভিটে লড়ছেন বরুণ এবং মানেকা লড়াই করছেন সুলতানপুর আসন থেকে। দুই আসনেই জয়ের ব্যাপারে নিশ্চিত বিজেপি। সেই আত্মবিশ্বাসই খানিকটা প্রকাশ পাচ্ছে মানকা-বরুণের কথায়।

আরও পড়ুন-হিংসা ও দুর্নীতির রাজনীতি ছুঁড়ে ফেলুন, বাংলার জন্য বার্তা যোগীর

গত ১২ এপ্রিল সুলতানপুরের এক সভায় বেঁফাস মন্তব্য করে বসেন কেন্দ্রীয় মন্ত্রী মানেকা গান্ধী। এদিন তিনি মুসলিমদের উদ্দেশ্য বলেন, আপনারা ভোট দিলেও জিতব, না দিলেও কোনও তফাত হবে না। তবে মুসলিমদের ভোট ছাড়া যদি ভোটে জিতি তাহলে মনটা খারাপ হয়ে যায়। তবে ভোটের পর কোনও মুসলিম যদি আমার কাছে কাজের জন্য আসে তখন দেখা যাবে। মনে রাখবেন আমার সবাই মহাত্মা গান্ধীর মতো নই। উল্লেখ্য, ওই মন্তব্যের জন্য মানেকা গান্ধীকে শোকজ করে কমিশন।

.