WATCH | Bandh: ১৪ বছরের ছাত্রীকে গণধর্ষণ! নগ্ন অবস্থায় উদ্ধার রাস্তায়, নৃশংসতার প্রতিবাদে লাগাতার বনধ

The minor girl was allegedly assaulted: এবার অসমে ১৪ বছরের ছাত্রীর সঙ্গে ঘটে গেল অমানবিক নৃশংস ঘটনা। নড়েচড়ে বসছে বিজেপি শাসিত রাজ্য।

Updated By: Aug 23, 2024, 10:46 PM IST
WATCH | Bandh: ১৪ বছরের ছাত্রীকে গণধর্ষণ! নগ্ন অবস্থায় উদ্ধার রাস্তায়, নৃশংসতার প্রতিবাদে লাগাতার বনধ
রাস্তায় প্রতিবাদী মানুষের ঢল নেমেছে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গোটা দেশ জুড়ে এ কী চলছে! একাধিক রাজ্য থেকে আসছে পরপর সব ধর্ষণের হাড়হিম করা খবর আসছে। আরজি কর হাসপাতালে (Kolkata Rape And Murder Case) কর্তব্যরত চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনার তোলপাড় রাজ্য থেকে দেশ। অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন সকলে। কলকাতায় প্রতিদিন রাস্তায় নামছেন শয়ে শয়ে মানুষ। অমানবিক, ন্যক্কারজনক, নৃশংস ঘটনা রাতের ঘুম কেড়ে নিয়েছে। আর ঠিক আবহে ভয়ংকর ঘটনা ঘটে গিয়েছে অসমের নগাঁও জেলার ঢিঙ এলাকায়! গত বৃহস্পতিবার সন্ধ্যায় যা ঘটেছে তা শুনে শুক্রবার শিউরে উঠেছে দেশ !

আরও পড়ুন: ধর্ষণে অভিযুক্ত সঞ্জয়ের সেই রাতের ভিডিও সামনে! নেকব্যান্ড ঝুলিয়ে হেলমেট নিয়ে কোথায়!

১৪ বছরের এক দশম শ্রেণির ছাত্রী টিউশন থেকে বাড়ি ফিরছিল গতকাল রাত ৮টার দিকে। আচমকাই তিনজন বাইকে চেপে সেই কিশোরীর উপর চড়াও হয়। তাকে গণধর্ষণ করে বোরভেটি এলাকার এক রাস্তার ধারের পুকুরের পাশে নগ্ন অবস্থায় ফেলে রেখে যায়। এরপর প্রায় আধ ঘণ্টা পর স্থানীয়রা এসে সংজ্ঞাহীন মেয়েটিকে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে নগাঁও সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। মেয়েটির শরীর প্রায় ক্ষতবিক্ষত করে দিয়েছে ধর্ষকরা। পুলিস তদন্তে নেমে ইতোমধ্য়েই একজনকে গ্রেফতার করেছে। বাকিদের খোঁজে পুলিস।

আরজিকর কাণ্ডের জন্য় বিজেপি রাজ্যের শাসক তৃণমূলকে আসামীর কাঠগড়ায় তুলেছে। আর এবার বিজেপি শাসিত এক রাজ্য়েই ঘটল এই নৃশংসতা। অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা পুলিসকে যত দ্রুত সম্ভব ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। এক্সবার্তায় তিনি জানিয়েছেন এই অমানবিক ঘটনায়  দোষীদের ছাড়া হবে না। নেওয়া হবে কঠোর ব্য়বস্থা। হিমন্ত বিশ্বশর্মার এই বার্তা শান্ত করতে পারেনি শহরবাসীকে। শুক্রবার সকাল থেকেই সমগ্র ঢিঙ এলাকায় কার্যত অচল। সেখানে বনধ চলছে। নৃশংসতার প্রতিবাদে হাজার হাজার পথে নেমেছেন। জানা গিয়েথে অনির্দিষ্টকালীন এই বনধ চলবে। এলাকার দোকানপাট থেকে শুরু করে স্কুল, ব্যাঙ্ক সবই বন্ধ রয়েছে।

আরও পড়ুন:'শ্লীলতাহানিও... '! সাদার্ন অ্যাভিনিউতে ভয়ংকর ঘটনা, লাইভে অঝোরে কান্না অভিনেত্রীর

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.