বেঙ্গালুরুতে রঙের কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড

ভয়াবহ অগ্নিকাণ্ডের জেরে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে বেঙ্গালুরুর হসুর রোড এলাকায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আজ সকাল সাড়ে নটা নাগাদ আগুন লাগে হসুর রোড লাগোয়া রঙের কারখানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোন দমকলকর্মীরা। তবে কারখানায় প্রচুর পরিমানে দাহ্য বস্তু, রঙ এবং রাসায়নিক পদার্থ মজুত থাকায় মূহুর্তে ছড়িয়ে পড়ে আগুন।

Updated By: Nov 8, 2012, 05:44 PM IST

ভয়াবহ অগ্নিকাণ্ডের জেরে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে বেঙ্গালুরুর হসুর রোড এলাকায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আজ সকাল সাড়ে নটা নাগাদ আগুন লাগে হসুর রোড লাগোয়া রঙের কারখানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোন দমকলকর্মীরা। তবে কারখানায় প্রচুর পরিমানে দাহ্য বস্তু, রঙ এবং রাসায়নিক পদার্থ মজুত থাকায় মূহুর্তে ছড়িয়ে পড়ে আগুন। বিধ্বংসী আগুনে নিমেষের মধ্যে ভস্মীভূত হয়ে যায় রঙের কারখানাটি। তবে কারখানা বন্ধ থাকায় ভিতরে কোনও কর্মী ছিলেন না বলেই দাবি কর্তৃপক্ষের।  
পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার আগেই আগুন ছড়িয়ে পড়ে আশপাশের আরও কারখানায়। লাগোয়া কাপড়ের কারখানায় আগুন ছড়িয়ে পড়ায় বেড়েছে বিপত্তি। সেসময়ে কারখানায় কর্তব্যরত ছিলেন পনেরোশো শ্রমিক।  পরিস্থিতি মোকাবিলায় ইতিমধ্যেই সক্রিয় হয়েছে দমকলের চব্বিশটি ইঞ্জিন।  ফাঁকা করে দেওয়া হয়েছে আশেপাশের কারখানাগুলিও। ভয়াবহ এই অগ্নিকাণ্ডের জেরে স্তব্ধ কারখানা লাগোয়া ব্যস্ত হসুর রোডের যান চলাচলও।  

.