close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

'প্রত্যেক বছর কুর্তা ও মিষ্টি পাঠান মমতাদিদি', অক্ষয়কে জানালেন মোদী

  Zee News- এ সম্প্রচারিত হয় নরেন্দ্র মোদী ও অক্ষয় কুমারের এই কথোপকথন।  

Updated: Apr 24, 2019, 12:24 PM IST
'প্রত্যেক বছর কুর্তা ও মিষ্টি পাঠান মমতাদিদি', অক্ষয়কে জানালেন মোদী

নিজস্ব প্রতিবেদন: চারিদিকে ভোটের বাদ্যি। জোর কদমে চলছে ভোটের প্রচার। তারই মধ্যে রাজনীতি, নির্বাচনের বাইরে গিয়ে বলিউড সুপারস্টার অক্ষয়কুমারের সঙ্গে খোশমেজাজে কথা বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কথা বললেন নিজের জীবন, রাজনীতির বাইরে গিয়ে বিরোধী দলের নেতা-নেত্রীদের সঙ্গে বন্ধুত্বের কথা।  

রাজনীতির বাইরে গিয়ে বিরোধী দলের নেতা-নেত্রীদের সঙ্গে বন্ধুত্বের বিষয় বলতে গিয়ে প্রথমেই উঠে এল পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কথা। কথোপকথনের মাঝেই মোদী জানালেন, বছরে দু-তিনবার নিজে পছন্দ করে তাঁর জন্য কুর্তা পাঠান মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকি বাংলা থেকে ভালো ভালো মিষ্টিও তাঁর জন্য মমতাদিদি পাঠান বলে জানান প্রধানমন্ত্রী। ।যদিও এসবই রাজনীতির বাইরে গিয়ে। হয়ত এসব কথায় ভোটে প্রভাব ফেলতে পারে বলে মত প্রকাশ করেন নরেন্দ্র মোদী। তবে এসবের মধ্যে রাজনীতি এক্কেবারেই নেই বলে জানান তিনি। 

আরও পড়ুন-রাজনৈতিক আলোচনা নয়, মোদীর সঙ্গে আড্ডার মেজাজে অক্ষয়

পাশাপাশি নরেন্দ্র মোদী জানান, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তাঁর জন্য ভালো ভালো মিষ্টি পাঠাতেন। আর একথা জানার পরই নাকি মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর জন্য বাংলার মিষ্টি পাঠান বলেও উল্লেখ করেন প্রধানমন্ত্রী। পাশাপাশি কংগ্রেস নেতা নবি আজাদের সঙ্গে, প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ওবামার সঙ্গেও তাঁর বন্ধুত্বের কথা জানান নরেন্দ্র মোদী।