Man shots teacher: সম্পর্কের টানাপোড়েন! শিক্ষিকাকে ঘিরে ধরে ৬ গুলি যুবকের

চিকিত্সকরা জানিয়েছেন, ওই শিক্ষিকার শরীরে ৬টি বুলেট রয়েছে। শিক্ষিকার অবস্থা আশঙ্কাজনক। ওই যুবকের মৃত্যুর ঘটনার পর ওই গুলিকাণ্ডের অনেকগুলো দিকে উঠে এসেছে

Updated By: Nov 16, 2022, 08:44 PM IST
Man shots teacher: সম্পর্কের টানাপোড়েন! শিক্ষিকাকে ঘিরে ধরে ৬ গুলি যুবকের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রাইমারি স্কুলের এক শিক্ষিকাকে ঘিরে ধরে গুলি চালাল এলাকারই এক যুবক। আশঙ্কাজনক অবস্থায় ওই শিক্ষিকাকে ভর্তি করা হয়েছে এলাকার এক বেসরকারি হাসপাতালে। উত্তরপ্রদেশের এটাওয়ার ওই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। আরও গুরুত্বপূর্ণ ঘটনা হল, ওই শিক্ষিকাকে গুলি করে আত্মঘাতী হন ওই যুবক। আর তখনই জানা গেল হামলাকারী ওই যুবক শিক্ষিকার পূর্ব পরিচিত।

আরও পড়ুন-আগুন জ্বালবেন শাকিরা থেকে নোরা! উদ্বোধনী অনুষ্ঠানের সব খবর রইল বিশদে

পুলিস সূত্রে খবর গুরুতর আহত ওই শিক্ষিকাকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে এটাওয়ার এক বেসরকারি হাসপাতালে। চিকিত্সকরা জানিয়েছেন, ওই শিক্ষিকার শরীরে ৬টি বুলেট রয়েছে। শিক্ষিকার অবস্থা আশঙ্কাজনক। ওই যুবকের মৃত্যুর ঘটনার পর ওই গুলিকাণ্ডের অনেকগুলো দিকে উঠে এসেছে। এমনটাই দাবি করেছেন, এটাওয়ার পুলিস সুপার জয়প্রকাশ সিং। এখন ওই শিক্ষিকার সঙ্গে ওই যুবকের কোনও সম্পর্ক তৈরি হয়েছিল এবাং তারই জেরে এমন ঘটনা কিনা তা খতিয়ে দেখছে পুলিস।

অন্যদিকে, লখনউয়ে অন্য একটি ঘটনায় এক তরুণীকে ৪ তল থেকে ধাক্কা দিয়ে ফেলে দিল তারই প্রতিবেশী এক যুবক। পুলিস সূত্রে খবর, ১৯ বছরের ওই তরুণীকে প্রেমের প্রস্তাব দেয় ওই তরুণ। তা অস্বীকার করে ওই তরুণী।তরুণীর পরিবারের থেকেও ওই তরুণকে হুমকি দেওয়ার হয়।  তাতেই খেপে যায় ওই যুবক। ওই যুবককে ধরতে একটি বিশেষ দল তৈরি করল লখনউ পুলিস।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.