'দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমিনিস্টার'-এর ট্রেলর নিয়ে কী বললেন মনমোহন সিং?

দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমিনিস্টার' ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের ভূমিকায় অভিনয় করেছেন অনুপম খের। বৃহস্পতিবার ছবির ট্রেলর মুক্তি পেতেই চারিদিকে শোরগোল পড়ে। বিতর্ক আরও বাড়ে বিজেপির অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে ছবির ট্রেলর শেয়ার করার পর। 

Updated By: Dec 28, 2018, 02:13 PM IST
'দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমিনিস্টার'-এর ট্রেলর নিয়ে কী বললেন মনমোহন সিং?

নিজস্ব প্রতিবেদন: তাঁকে নিয়ে তৈরি ছবি 'দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমিনিস্টার' নিয়ে মন্তব্য এড়ালেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। শুক্রবার দলের ১৩৪তম প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে যোগ দেওয়ার সময় সাংবাদিকদের এ সংক্রান্ত প্রশ্নের উত্তর এড়িয়ে যান মনমোহন। বৃহস্পতিবারই মুক্তি পেয়েছে মনমোহন সিংয়ের জীবননির্ভর ছবি 'দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমিনিস্টার'-এর ট্রেলর। প্রধানমন্ত্রীর প্রাক্তন মিডিয়া উপদেষ্টা সঞ্জয় বারুর বইয়ের ওপর নির্ভর করে তৈরি হয়েছে এই ছবি। 

এদিন দিল্লিতে কংগ্রেসের সদর দফতরে ঢোকার সময় সংবাদমাধ্যমের মাইক্রোফোনের সামনে কয়েক সেকেন্ড দাঁড়ান মনমোহন সিং। এক সাংবাদিক সঙ্গে সঙ্গে তাঁকে প্রশ্ন করেন 'আপনাকে নিয়ে তৈরি ছবির ব্যাপারে আপনার মত কী?' প্রশ্ন শুনেই ফের হাঁটতে শুরু করেন মনমোহন। 

মধ্যপ্রদেশে নিষিদ্ধ হল মনমোহন সিংকে নিয়ে তৈরি ছবি 'দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমিনিস্টার

'দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমিনিস্টার' ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের ভূমিকায় অভিনয় করেছেন অনুপম খের। বৃহস্পতিবার ছবির ট্রেলর মুক্তি পেতেই চারিদিকে শোরগোল পড়ে। বিতর্ক আরও বাড়ে বিজেপির অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে ছবির ট্রেলর শেয়ার করার পর। 

কংগ্রেসের অভিযোগ, এই ছবিকে রাজনৈতিক হাতিয়ার হিসাবে ব্যবহার করছে বিজেপি। এমনকী, ছবিতে বিজেপি টাকা ঢেলেছে বলেও অভিযোগ করা হয়। অভিযোগ অস্বীকার করে বিজেপির তরফে জানানো হয়েছে, বলিউডের ছবি নিয়ে রাজনৈতিক নেতাদের মন্তব্য নতুন কিছু নয়। পঞ্জাব বিধানসভা নির্বাচনের আগে 'উড়তা পঞ্জাব' ছবি নিয়ে সোশ্যাল সাইটে মন্তব্য করেছিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী-সহ বহু কংগ্রেস নেতা। 

.