প্রিন্সিপ্যাল ও ৩ শিক্ষকের দ্বারা ধর্ষিতা বিহারের কিশোরী

বিহারের জেহানাবাদে ১২ বছরের এক মানসিক প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ করল স্কুলের প্রিন্সিপাল এবং আরও তিনজন শিক্ষক। ঘটনাটি রবিবার বিকালের। কাকোর সরকারি উর্দু মিডল স্কুলের ওই ছাত্রীকে স্কুল চত্বরেই এক এক করে চার জন ধর্ষণ করেছে বলে খবর।

Updated By: Jan 17, 2017, 11:52 AM IST
প্রিন্সিপ্যাল ও ৩ শিক্ষকের দ্বারা ধর্ষিতা বিহারের কিশোরী

ওয়েব ডেস্ক: বিহারের জেহানাবাদে ১২ বছরের এক মানসিক প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ করল স্কুলের প্রিন্সিপ্যাল এবং আরও তিনজন শিক্ষক। ঘটনাটি রবিবার বিকালের। কাকোর সরকারি উর্দু মিডল স্কুলের ওই ছাত্রীকে স্কুল চত্বরেই এক এক করে চার জন ধর্ষণ করেছে বলে খবর।

জানা গেছে, রবিবার ছুটির দিন হওয়া সত্বেও প্রধান শিক্ষকের নির্দেশেই খোলা ছিল স্কুল। এদিকে, ধর্ষিতা কিশোরীর মা ওই স্কুলেরই শিক্ষিকা। তিনিই ঘটনার পরে মেয়েকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন এবং তারপরেই ঘটনাটি সামনে আসে। এরপরই ওই কিশোরীর মা স্কুলের প্রিন্সিপ্যাল ও তিন শিক্ষকের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন।

আরও পড়ুন- আজ 'রাইসিনা ডায়ালগ'-এর উদ্বোধনে মোদী

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী, জেহানাবাদের ডিএসপি প্রভাত কুমার শ্রীবাস্তব জানিয়েছেন যে, ওই কিশোরীকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং স্কুলের শিক্ষিকা তথা ধর্ষিতার মা অভিযোগ দায়ের করেছেন। উল্লেখ্য, এই ঘটনার সপ্তাহ খানেক আগে, ৮ই জানুয়ারি বিহারের বৈশালির এক সরকারি স্কুলে দলিত পরিবারের এক মেয়েকে ধর্ষণ করে নির্মভাবে হত্যা করা হয়েছিল।

আরও পড়ুন- বিরিয়ানিতে ব্যাকটেরিয়া, নাগরিকের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন IJAR

.