নোট বাতিল নিয়ে বিরোধীদের আক্রমণের কড়া জবাব দিলেন প্রধানমন্ত্রী

নোট বাতিল নিয়ে বিরোধীদের আক্রমণের কড়া জবাব দিলেন প্রধানমন্ত্রী। তাঁর কটাক্ষ পঁচিশ পয়সার কয়েনের বেশি বাতিল করার সাহসই দেখাতে পারেনি কংগ্রেস। আর  ঠাণ্ডা ঘরে বসে কারা  দুর্নীতিবাজদের হয়ে সওয়াল করছে মানুষ তাঁদের চিনে নিচ্ছে। নোট বাতিলের পর থেকে গোটা দেশের ছবি এটাই। প্রায় সব ব্যাঙ্ক, পোস্ট অফিসের দরজায়  লম্বা লাইন বিরোধীদের অভিযোগ, প্রস্তুতি না নিয়েই ব্যবস্থা নিয়েছে সরকার। রবিবার সেই অভিযোগ উড়িয়ে দিলেন প্রধানমন্ত্রী। নোটের প্রয়োজনে ব্যাঙ্কে লাইনে দাঁড়াতে হয়েছে খোদ কংগ্রেস সহসভাপতিকেও। আর তা নিয়েই আজ রাহুল গান্ধীকে কটাক্ষ করলেন প্রধানমন্ত্রী ।

Updated By: Nov 13, 2016, 07:20 PM IST
নোট বাতিল নিয়ে বিরোধীদের আক্রমণের কড়া জবাব দিলেন প্রধানমন্ত্রী

ওয়েব ডেস্ক: নোট বাতিল নিয়ে বিরোধীদের আক্রমণের কড়া জবাব দিলেন প্রধানমন্ত্রী। তাঁর কটাক্ষ পঁচিশ পয়সার কয়েনের বেশি বাতিল করার সাহসই দেখাতে পারেনি কংগ্রেস। আর  ঠাণ্ডা ঘরে বসে কারা  দুর্নীতিবাজদের হয়ে সওয়াল করছে মানুষ তাঁদের চিনে নিচ্ছে। নোট বাতিলের পর থেকে গোটা দেশের ছবি এটাই। প্রায় সব ব্যাঙ্ক, পোস্ট অফিসের দরজায়  লম্বা লাইন বিরোধীদের অভিযোগ, প্রস্তুতি না নিয়েই ব্যবস্থা নিয়েছে সরকার। রবিবার সেই অভিযোগ উড়িয়ে দিলেন প্রধানমন্ত্রী। নোটের প্রয়োজনে ব্যাঙ্কে লাইনে দাঁড়াতে হয়েছে খোদ কংগ্রেস সহসভাপতিকেও। আর তা নিয়েই আজ রাহুল গান্ধীকে কটাক্ষ করলেন প্রধানমন্ত্রী ।

আরও পড়ুন লয়েড, উইকস, আমলাদের ছাপিয়ে গিয়ে কুকের নতুন রেকর্ড!

পানাজির পর বেলগামের সভা থেকেও বিরোধীদের তীব্র আক্রমণ করেন প্রধানমন্ত্রী। নোট বাতিলের পর জনতার হয়রানি নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়িয়েছে বিরোধী কংগ্রেস। জনতার হয়রানি নিয়ে মোদী সরকারের বিরুদ্ধে সবদলকে একজোট করে লড়াইয়ের প্রস্তুতি নিচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই অবস্থায় প্রধানমন্ত্রীও বুঝিয়ে দিলেন নিজের অবস্থানে অনড় থাকবেন তিনিও।

আরও পড়ুন  রাজকোট টেস্ট ড্র-ই হল, তবে আত্মবিশ্বাস বাড়িয়ে নিল ইংরেজরা