মুখ্যমন্ত্রীর ধরনা নিয়ে মুখ খুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

মোদী সরকারের সঙ্গে বাংলার মুখ্যমন্ত্রীর সঙ্গে লড়াই রবিবার সন্ধ্যা থেকে লড়াই তুঙ্গে উঠেছে। 

Updated By: Feb 6, 2019, 05:10 PM IST
মুখ্যমন্ত্রীর ধরনা নিয়ে মুখ খুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

নিজস্ব প্রতিবেদন: কলকাতার মেট্রো চ্যানেলে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ধরনা নিয়ে মুখ খুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একই সঙ্গে ওই মঞ্চে উপস্থিত থাকা বিরোধী নেতাদেরও তিনি কটাক্ষ করেছেন।

তবে প্রধানমন্ত্রী প্রকাশ্যে কিছু বলেননি। বরং তিনি বুধবার ফেসবুকে একটি পোস্ট করে এ নিয়ে প্রতিক্রিয়া দেন। প্রধানমন্ত্রীর ফেসবুক পেজে করা ওই পোস্টে কয়েকটি লাইন লেখা রয়েছে। একই সঙ্গে সেখানে দেওয়া হয়েছে একটি ভিডিও। তাতে রয়েছে শনিবার দুর্গাপুরে প্রধানমন্ত্রীর ভাষণের অংশ।

আরও পড়ুন: রাজীব কুমারকে সিবিআইয়ের সামনে হাজিরা দিতে হবে, নির্দেশ সুপ্রিম কোর্টের

ওই পোস্টে লেখা হয়েছে, ''দুর্নীতির বিরুদ্ধে আমার লড়াই অনেককে অস্বস্তিতে ফেলে দিয়েছে। সেই তালিকায় তৃণমূল কংগ্রেসও রয়েছে। তাই সকলে কলকাতায় একজোট হয়ে আমার বিরুদ্ধে বিষোদগার শুরু করেছে। আসলে ওরা নিজেদের পরিবার ও দুর্নীতি ঢাকতে চায়। কিন্তু দুর্নীতিগ্রস্তদের শাস্তি না দেওয়া পর্যন্ত আমার শান্তি নেই।''

প্রসঙ্গত, মোদী সরকারের সঙ্গে বাংলার মুখ্যমন্ত্রীর সঙ্গে লড়াই রবিবার সন্ধ্যা থেকে লড়াই তুঙ্গে উঠেছে। সেদিন সন্ধ্যায় কলকাতার পুলিশ কমিশনারের বাড়িতে হানা দেওয়ার চেষ্টা করে সিবিআই। রাজনৈতিক উদ্দেশ্যে সিবিআইকে ব্যবহার করা হচ্ছে বলে মুখ্যমন্ত্রী অভিযোগ করেন।

আরও পড়ুন: ‘নৈতিক জয় হল সিবিআইয়ের’ পাল্টা দাবি আইনমন্ত্রী রবিশঙ্করের

প্রতিবাদে ধরনায় বসেন তিনি। মেট্রো চ্যানেলের সেই ধরনায় সোমবার থেকে একের পর বিরোধী রাজনৈতিক নেতারা হাজির হন। তাঁরা মমতা বন্দ্যোপাধ্যায়কেই বিরোধী ঐক্যের কারিগর হিসেবে জানিয়ে দেন।

.