Cyclone Jawad রুখতে সতর্ক প্রশাসন, দেখুন এখন স্থলভাগ থেকে কতটা দূরে ঘূর্ণিঝড়

ইতিমধ্যেই আটটি NDRF টিম মোতায়েন করা হয়েছে।

Updated By: Dec 2, 2021, 06:49 PM IST
Cyclone Jawad রুখতে সতর্ক প্রশাসন, দেখুন এখন স্থলভাগ থেকে কতটা দূরে ঘূর্ণিঝড়

নিজস্ব প্রতিবেদন: ঘূর্ণিঝড় জাওয়াদ (Jawad) নিয়ে সতর্ক প্রশাসন। ইতিমধ্যেই আটটি NDRF টিম মোতায়েন করা হয়েছে। কলকাতায় ২ কোম্পানি NDRF টিম মোতায়েন করা হয়েছে। এক কোম্পানি করে NDRF টিম মোতায়েন করা হয়েছে দুই ২৪ পরগনা, দুই মেদিনীপুর, হুগলি এবং নদিয়ায়।  ১২টি জেলার জেলা শাসকের সতর্কবার্তা পাঠানো হয়েছে। 

সূত্রের খবর, ঘূর্ণিঝড় জাওয়াদ (Jawad) রুখতে নবান্নে প্রস্তুতি তুঙ্গে। কল্যাণী, দিঘা, কাকদ্বীপ, সন্দেশখালি, আরামবাগ এবং খড়গপুরে একটি করে এবং কলকাতায় দুটি টিম মোতায়েন করা হয়েছে। শুক্রবারের মধ্যে আরও আটটি টিম মোতায়েন করা হবে। 

হাওয়া অফিস সূত্রে খবর, ঘূর্ণিঝড়ের ফলে ৩ ডিসেম্বর থেকে দুই ২৪ পরগনা, দুই মেদিনীপুর, ঝাড়গ্রাম ও হাওড়ায় অল্প বৃষ্টি হবে। ৪ ডিসেম্বর বৃষ্টির দাপট বাড়বে। কলকাতা, দুই ২৪ পরগণা, দুই মেদিনীপুর, হাওড়া এবং ঝাড়গ্রামে ভারী বৃষ্টির সম্ভাবনা। ৫ ডিসেম্বর বৃষ্টির দাপট বাড়বে। উপকূলবর্তী জেলাগুলোতে ভারী থেকে অতিভারী বৃষ্টি এবং ঝোড়ো হাওয়ার সম্ভাবনা। ৬ ডিসেম্বরও বৃষ্টিপাত হতে পারে। উত্তরবঙ্গের মালদহ, দুই দিনাজপুর, কালিম্পয়েও বৃষ্টি হতে পারে।

দেখুন ঝড়ের বর্তমান অবস্থান:

আরও পড়ুন: Omicron: দেশে ক্রমে বাড়ছে ওমিক্রন আতঙ্ক, আরও ৪ বিদেশি যাত্রীর দেহে মিলল করোনা

আরও পড়ুন: Omicron Threat: ভারতে প্রথম ওমিক্রনের হানা, কর্ণাটকে ২ আক্রান্তের হদিশ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)