মন্ত্রিসভায় একঝাঁক নতুন মুখ, দেখে নিন মন্ত্রী হওয়ার ডাক পেলেন কারা

মন্ত্রী করা হচ্ছে শিরোমনি অকালি দল নেতা হরসিমরনজিত্ কৌরকে

Updated By: May 30, 2019, 01:41 PM IST
মন্ত্রিসভায় একঝাঁক নতুন মুখ, দেখে নিন মন্ত্রী হওয়ার ডাক পেলেন কারা

নিজস্ব প্রতিবেদন: দ্বিতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিচ্ছেন নরেন্দ্র মোদী। ফলে একটা জল্পনা রয়েইছে যে এবার মন্ত্রী হচ্ছেন কারা। কোন কোন নতুন মুখ ডাক পেলেন মোদী মন্ত্রিসভায়।

পশ্চিমবঙ্গে এবার ভালো ফল করেছে বিজেপি। ফলে রাজনৈতিক মহলের ধারনা এ রাজ্যে থেকে বেশ কয়েকজনকে মন্ত্রী করা হতে পারে। ইতমিধ্যেই ডাক পেয়েছে দেবশ্রী রায়চৌধুরী ও বাবুল সুপ্রিয়।

আরও পড়ুন-সত্যের মুখোমুখি হতে ভয় পাচ্ছেন, তাই দিল্লি সফর বাতিল করেছেন মমতা

এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী এবার মন্ত্রী হওয়ার জন্য ডাক পেয়েছেন অর্জুন রাম মেঘওয়াল, সুষমা স্বরাজ, জিতেন্দ্র সিং, রামদাস আটওয়ালে, কিশান রেড্ডি, রাম বিলাস পাসোয়ান, সুরেশ আঙ্গাদি, পীয়ূষ গোয়েল, প্রহ্লাদ যোশী, মুখতার আব্বাস নকভি, নিতিন গড়করি। মন্ত্রী হওয়ার ডাক পেয়েছে রাজ্যবর্ধন সিং রাঠোর।

এদিকে, এরাজ্য থেকে মন্ত্রী হতে পারেন আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। এছাড়াও রাজ্য থেকে মন্ত্রী হতে পারেন দেবশ্রী রায়চৌধুরী। দেবশ্রীকে আজ ফোন করেন অমিত শাহ। এছাড়াও মন্ত্রী করা হচ্ছে শিরোমনি অকালি দল নেতা হরসিমরনজিত্ কৌরকে।

আরও পড়ুন-অর্ণবের জেরার মাঝেই সিজিওতে ২ ট্রাঙ্কভর্তি সারদার নথি পৌঁছে দিল বিধাননগরের পুলিস

এছাড়াও যাঁরা মন্ত্রী হতে পারে তাদের মধ্যে রয়েছেন, নিতিন গড়করি, থরচাঁদ গেহলট, আরসিপি সিং, নিত্যানন্দ রাই। প্রধাননমন্ত্রীর দফতরের ফোন পেয়ে খুশি সদানন্দ গৌড়া। এছাড়াও মন্ত্রী হওয়ার জন্য যারা ফোন পেয়েছেন তাদের মধ্যে রয়েছে কিরেন রিজিজু, স্মৃতি ইরানি, নির্মলা সীতারমণ, রবিশঙ্কর প্রসাদ, জিতেন্দ্র সিং।

.