পাইলটের পাল্টি! বিজেপিতে যাচ্ছি না, গান্ধীদের সামনে বদনাম করার চক্রান্ত বললেন সচিন

পাইলটের এই কংগ্রেস আনুগত্যের বয়ানের পর সংঘাতকে এখন 'গান্ধিরা' কোন চোখে দেখবেন, সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

Updated By: Jul 15, 2020, 01:31 PM IST
পাইলটের পাল্টি! বিজেপিতে যাচ্ছি না, গান্ধীদের সামনে বদনাম করার চক্রান্ত বললেন সচিন
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন : বিজেপিতে যাওয়ার বিন্দুমাত্র পরিকল্পনা নেই। এসব বলে আমার বদনাম করার চেষ্টা হচ্ছে। বুধবার সংবাদমাধ্যম এনডিটিভিকে এমনটাই জানিয়েছেন রাজস্থানের প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী সচিন পাইলট।

"আমার বিজেপি যোগের খবর রটিয়ে গান্ধীদের কাছে আমাকে কালিমালিপ্ত করার চেষ্টা করা হচ্ছে," এমনই অভিযোগ তুললেন সচিন। আর তার পেছনে গভীর ষড়যন্ত্র রয়েছে বলে মত তাঁর।
"বিজেপিকে নির্বাচনে হারাতে আমি প্রচন্ড পরিশ্রম করেছিলাম। আর আমি বিজেপি যোগ দেব?" এক কথায় তাঁর সম্পর্কে ওঠা সমস্ত জল্পনা উড়িয়ে দিলেন পাইলট। 

আগেও কংগ্রেসেই ছিলেন, এখনও মনে প্রাণে কংগ্রেসেই আছেন, তা আগেই জানিয়েছিলেন শচীন। তার পাশাপাশি বিজেপি-যোগের সমস্ত তত্ত্বেও এদিন জল ঢেলে দিলেন সচিন। ফলে, রাজস্থান কংগ্রেসের এই তুরুপের তাস হাতছাড়া না হলে যে হায়ার ম্যানেজমেন্ট খুশিই হবেন তা বলাই যায়। 
कांग्रेस बनाने चली अशोक गहलोत को ...

সচিনের সঙ্গে সুর মিলিয়েছেন আরেক 'বিদ্রোহী' কংগ্রেস বিধায়ক বিশ্বেন্দ্র সিং। তিনিও জানিয়ে দেন, "আমরা কংগ্রেসেই আছি।"

ফলে ৪২ বছর বয়সী প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী ও তাঁর অনুগামী বিধায়কদের সঙ্গে রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটের সংঘাত যে আরও স্পষ্ট, তা বলাই যায়। পাইলটের এই কংগ্রেস আনুগত্যের বয়ানের পর সংঘাতকে এখন 'গান্ধীরা' কোন চোখে দেখবেন, সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল।

.