প্রধানমন্ত্রীর সচিবের নাম ভাঁড়িয়ে অভিযুক্ত এক বাঙালি

তার নাম নৃপেন্দ্র মিশ্র। পরিচয়: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রিন্সিপাল সেক্রেটারি। কিন্তু এই সবই ভুয়ো। এই নাম এবং পরিচয় ভাঁড়িয়েই বাঙালি এই যুবক দিনের পর দিন জালিয়াতি করে যাচ্ছেন বলে অভিযোগ। তার আসল নাম প্রীতিন সান্যাল।

Updated By: Jul 22, 2016, 08:02 PM IST
প্রধানমন্ত্রীর সচিবের নাম ভাঁড়িয়ে অভিযুক্ত এক বাঙালি
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক: তার নাম নৃপেন্দ্র মিশ্র। পরিচয়: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রিন্সিপাল সেক্রেটারি। কিন্তু এই সবই ভুয়ো। এই নাম এবং পরিচয় ভাঁড়িয়েই বাঙালি এই যুবক দিনের পর দিন জালিয়াতি করে যাচ্ছেন বলে অভিযোগ। তার আসল নাম প্রীতিন সান্যাল।

দিল্লি পুলিসের মতে, উচ্চস্তরের সরকারি আমলাদের সঙ্গে প্রীতিশের অত্যন্ত দহরম মহরম, সেই সুযোগে এবং প্রধানমন্ত্রীর প্রধান সচিবের পরিচয় ভাঁড়িয়েই একের পর এক জালিয়াতির ফাঁদ পেতেছে এই 'কীর্তিমান' বাঙালি। পুলিস জানিয়েছে যে সারা দেশে তার ১৪ টি বাড়ি রয়েছে। গত একমাস ধরে সেইসব বাড়িতে তল্লাশি চালাতে গিয়েই আরও চাঞ্চল্যকর এক তথ্য এসেছে পুলিসের হাতে।

আরও পড়ুন-বাড়িতে পাকিস্তানের পতাকা ওড়ানোয় এলাকায় চাঞ্চল্য

প্রীতিশের দিল্লির সফদরজং এনক্লেভের বাড়ি থেকে উদ্ধার হয়েছে ২২ বছরের এক রুশ তরুণী। এই তরুণীর পাসপোর্ট কেড়ে নিয়ে তাঁকে ওই বাড়িতেই বন্দী করে রেখেছিল প্রীতিশ। ওই রুশ তরুণীকে হাতের শিরা কাটা অবস্থায় বাড়ি থেকে উদ্ধার করে পুলিস স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে।

বিশেষ সূত্র মারফত জানা যাচ্ছে যে, মূলত যে ফোন নাম্বারটি ব্যবহার করে এই 'কীর্তিমান' জালিয়াতির জাল বিছিয়ে ছিল সেই সিম কার্ডটিও তারই বাড়ির পরিচারকের নামে। আরও জানা গেছে যে প্রীতিশ নিজেকে বিভিন্ন সময় রাষ্ট্রীয় স্বয়ং সেবক সংঘের (RSS) সদস্য হিসেবেও পরিচয় দিয়ে এসেছে।

আরও পড়ুন-বাল ঠাকরের পরিবারে পিতৃত্ব ও সম্পত্তি নিয়ে কাজিয়া

.