‘জওয়ানদের এই নৃশংস হত্যার পর কোথায় মোদীর ৫৬ ইঞ্চি ছাতি?’, প্রধানমন্ত্রীকে নিশানা কংগ্রেসের

প্রিয়ঙ্কা গান্ধী কোনও রাজনৈতিক কথা বলতে না চাইলেও প্রধানমন্ত্রীকে নিশানা করতে ছাড়লেন না দলের নেতা রণদীপ সুরজেওয়ালা

Updated By: Feb 14, 2019, 08:42 PM IST
‘জওয়ানদের এই নৃশংস হত্যার পর কোথায় মোদীর ৫৬ ইঞ্চি ছাতি?’, প্রধানমন্ত্রীকে নিশানা কংগ্রেসের

নিজস্ব প্রতিবেদন: পুলওয়ামায় ভয়ঙ্কর জঙ্গি হামলায় নিহতের সংখ্যা ৩০ ছাড়িয়ে গেল। উরি হামলার পর এতবড় জঙ্গি আক্রমণ সাম্প্রতিক কালে আর হয়নি। এনিয়ে কংগ্রেস নেত্রী প্রিয়ঙ্কা গান্ধী কোনও রাজনৈতিক কথা বলতে না চাইলেও প্রধানমন্ত্রীকে নিশানা করতে ছাড়লেন না দলের নেতা রণদীপ সুরজেওয়ালা।

হামলার পরই প্রিয়ঙ্কা গান্ধী এক সাংবাদিক সম্মেলনে নিহত জওয়ানদের প্রতি তাঁর শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করেন। পাশাপাশি বলেন, নিহত জওয়ানেদর পরিজনদের বলতে চাই, আপনারা নিজেদের একা ভাববেন না। আপনাদের পাশে গোটা দেশ রয়েছে। আমরা সবাই আপনাদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে রয়েছি।

আরও পড়ুন-CRPF কনভয়ে জঙ্গি হামলা, ভয়াবহতার নিরিখে ছাপিয়ে গেল উরিকেও

অন্যদিকে, হামলা নিয়ে সোজাসুজি প্রধানমন্ত্রীকে নিশানা করে বসেন কংগ্রেস নেতা রণদীপ সুরজেওয়ালা। তিনি বলেন, নিহত জওয়ানদের প্রতি সমবেদনা জানাচ্ছি। যাঁরা আহত হয়েছেন তাঁরা শীঘ্রই সুস্থ হয়ে কাজে যোগ দিন এই প্রার্থনা করি। কিন্তু মোদী সরকারের আমলে ছোটবড় মিলিয়ে ১৭ বার জঙ্গি হামলা হল। পাম্পোর, উরি, পাঠানকোট, গুরদাসপুর, সাঞ্জুয়ান, অমরনাথ যাত্রীদের ওপরে হামলা হয়েছে মোদী সরকারের চোখের সামনে। কোথায় গেল মোদীর ৫৬ ইঞ্চি ছাতি।

আরও পড়ুন-জঙ্গিদের এমন শিক্ষা দেওয়া হবে যে জীবনেও ভুলবে না, টুইটে হুঙ্কার জেটলির

সুরজেওয়ালা আরও বলেন, ভারতীয় সেনাদের মাথা কেটে নিয়ে যাচ্ছে পাক সেনা, গত পাঁচ বছরে ৪৪৮ জওয়ান শহিদ হয়েছে শুধুমাত্র কাশ্মীরেই। পাক সদতপুষ্ট জঙ্গিদের হাতে ২৪৮ নির্দোষ নাগরিক মারা গিয়েছে। মোদী সরকার চুপ থেকেছে। এই সরকার শুধুমাত্র বড়বড় কথা বলে। মোদী সরকার না পারছে বারবার হওয়া এই হামলা রুখতে, না পারছে মোদী তাঁর ৫৬ ইঞ্চি ছাতি দেখিয়ে এর জবাব দিতে। দেশের জওয়ানের এই হত্যা কেন? দেশ জবাব চায়। রাষ্ট্রের নিরাপত্তার সঙ্গে মোদী সরকার সমঝোতা করেছে।     

.