Rajasthan: জ্বর ছাড়াতে ৭ মাসের শিশুকে গরম ইস্ত্রির ছ্যাঁকা, ভয়ঙ্কর কাণ্ড তান্ত্রিকের

ওই ঘটনার পর তান্ত্রিকে নামে পুলিসে অভিযোগ করেন ওই দম্পতি

Updated By: Oct 17, 2021, 05:51 PM IST
Rajasthan: জ্বর ছাড়াতে ৭ মাসের শিশুকে গরম ইস্ত্রির ছ্যাঁকা, ভয়ঙ্কর কাণ্ড তান্ত্রিকের

নিজস্ব প্রতিবেদন: বেশ কিছুদিন ধরেই জ্বরে ভুগছিল ৭ মাসের শিশু। সেই জ্বর সারাতে সন্তানকে নিয়ে এলাকার এক তান্ত্রিকের কাছে ছুটল বাবা-মা। ভালো করা তো দূরের কথা বিভত্স কাণ্ড করে বসল সেই তান্ত্রিক। রাজস্থানের ভিলওয়ারার ঘটনা। পুলিস এখন সেই তান্ত্রিককে খুঁজছে। হাসপাতালে ভর্তি দুধের শিশু।

আরও পড়ুন-Dev: এক সপ্তাহে ২ কোটি! 'গোলন্দাজ' দেবের সৌজন্যে ফের হলমুখী দর্শক

মধ্যপ্রদেশের বাসিন্দা শম্ভু ভিল স্ত্রীকে নিয়ে থাকতো রাজস্থানের ভিলওয়ারার দাদাবাড়ি কলোনিতে। দুজনেই শ্রমিক। বেশ কিছুদিন ধরেই জ্বরে ভুগছিল শিশুটি। সঙ্গে ঠাণ্ডা লাগার ধাত ছিল। সম্প্রতি এক ধর্মীয় অনুষ্ঠানে গিয়ে ওই তান্ত্রিকের সন্ধান পান শম্ভুর স্ত্রী।

আরও পড়ুন-WT20: কেন ভারত-পকিস্তান ম্যাচকে গুরুত্ব দিচ্ছেন না Virat Kohli? 

শেষপর্যন্ত সন্তানের রোগ সারাতে ওই তান্ত্রিকের কাছে হাজির হয় শম্ভু ও তার স্ত্রী। সমস্যা সমাধানে শুরু হয় তুকতাক। দুধের ওই শিশুটিকে দেওয়া হয় ইস্ত্রির ছ্যাঁকা। গুরুতর আহত অবস্থায় ওই শিশুটিকে বর্তমানে ভর্তি করা হয় মহাত্মা গান্ধী হাসপাতালে।

ওই ঘটনার পর তান্ত্রিকে নামে পুলিসে অভিযোগ করেন ওই দম্পতি। একাধিক ধারায় ওই তান্ত্রিকের নামে মামলা করেছে পুলিস। পাশাপাশি তার সন্ধানে চলছে জোরদার তল্লাশি। 
 
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)