Rahul Gandhi: কেন রাহুল গান্ধী বললেন, তিনি 'আম আদমি পার্টি'কে ভোট দেবেন? 'আপ'-এর সঙ্গে রাহুলের কী যোগ?

Rahul Gandhi bats for INDIA Bloc: 'ইন্ডিয়া ব্লকে'র ঐক্য রক্ষার জন্য রাহুল গান্ধী ঘোষণা করে দিলেন, তিনি 'আম আদমি পার্টি'কে ভোট দেবেন! স্বয়ং কংগ্রেস হয়ে অন্য দলকে ভোট? শনিবার কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী নিজেই জানালেন, তিনি দিল্লিতে আপ প্রার্থীকেই ভোট দেবেন।

Updated By: May 19, 2024, 02:04 PM IST
Rahul Gandhi: কেন রাহুল গান্ধী বললেন, তিনি 'আম আদমি পার্টি'কে ভোট দেবেন? 'আপ'-এর সঙ্গে রাহুলের কী যোগ?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'ইন্ডিয়া ব্লকে'র ঐক্য রক্ষার জন্য রাহুল গান্ধী ঘোষণা করে দিলেন, তিনি 'আম আদমি পার্টি'কে ভোট দেবেন! স্বয়ং কংগ্রেস হয়ে অন্য দলকে ভোট? শনিবার কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী নিজেই জানালেন, তিনি দিল্লিতে আপ প্রার্থীকেই ভোট দেবেন।

আরও পড়ুন: Lok Sabha Election 2024: ভোটপ্রচারের 'সুপার সানডে'! ভোটপঞ্চমীর প্রাক-দিনে রাজ্যে মোদী, প্রচারে মুখ্যমন্ত্রী মমতাও...

লোকসভা নির্বাচনে বিজেপিকে হারাতে একজোট হয়েছে বিরোধী দলগুলি। তৈরি হয়েছে 'ইন্ডিয়া ব্লক' তথা জোট। সেই জোটেই শরিক কংগ্রেস ও আম আদমি পার্টি বা 'আপ'। লোকসভা নির্বাচনের আগে আপ-কংগ্রেসের আসন ভাগাভাগি নিয়ে বিরোধ বেঁধেছিল। কিন্তু সেই পরিস্থিতিতে নির্বাচনের মাঝেই এ দুইটি দলের এই বন্ধুত্ব। নতুন করে দানা বাঁধা সেই বন্ধুত্বের প্রেক্ষিতেই আপ প্রার্থীকে ভোট দেবেন বলেই জানালেন রাহুল।

শনিবার ইন্ডিয়া জোটের প্রার্থীর হয়ে প্রচার করতে গিয়ে রাহুল বলেন, কেজরিওয়াল কংগ্রেসের বোতামে চাপ দেবেন আর আমি আম আদমি পার্টির বোতামে…দিল্লির সাতটি লোকসভা আসনেই 'ইন্ডিয়া ব্লকে'র জয় নিশ্চিত করতে কংগ্রেস ও আম আদমি পার্টির কর্মীরা একসঙ্গে কাজ করুন!

আরও পড়ুন: Kangana Ranaut: কেন অভিনয় ছেড়ে দেওয়ার কথা ঘোষণা করে দিলেন কঙ্গনা? বড় কী ঘটে গেল নেপথ্যে?

ভোটপ্রচারে বেরিয়ে প্রধানমন্ত্রীর দিকেও তীব্র আক্রমণ শানালেন রাহুল। তিনি মোদীর দিকে চ্যালেঞ্জ ছুড়ে বলেন, ওঁর মুখোমুখি বিতর্কে বসতে চান। রাহুল বলেন, আমি প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে বিতর্কে বসতে রাজি। উনি যখন, যেখানে চাইবেন, আমি সেখানেই রাজি। কিন্তু আমি নিশ্চিত, উনি আসবেন না। তবে যদি প্রধানমন্ত্রী বসেন, তবে আমি মূল্যবৃদ্ধি, বেকারত্ব, কৃষকদের ইস্য়ু নিয়ে তাঁকে প্রশ্ন করব।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.