বৌদির পাপড়ের পর হনুমান চালিশা, দিনে ৫ বার পাঠ করলেই পালাবে করোনা, নিদান প্রজ্ঞার

২৫ জুলাই থেকে ৫ অগস্ট পর্যন্ত দিনে ৫ বার হনুমান চালিশা পড়ার জন্য আহ্বান জানিয়েছেন সাধ্বী প্রজ্ঞা।

Edited By: সোমনাথ মিত্র | Updated By: Jul 26, 2020, 04:52 PM IST
বৌদির পাপড়ের পর হনুমান চালিশা, দিনে ৫ বার পাঠ করলেই পালাবে করোনা, নিদান প্রজ্ঞার
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: "ভাবিজি পাপড়" খেলেই দেহে তৈরি হবে করোনার অ্যন্টিবডি! কেন্দ্রীয় মন্ত্রীর এই বক্তব্যের রেশ কাটতে না কাটতেই করোনার নতুন দাওয়াই নিয়ে এলেন বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞা। তবে এবার পাপড় খেতে হবে না, পাঠ করতে হবে হনুমান চালিশা। সকলে নিয়ম করে ৫ অগস্ট পর্যন্ত দিনে ৫ বার হনুমান চালিশা পাঠ করলেই বিশ্ব থেকে মুছে যাবে নোভেল করোনা বিশ্বমারী। রাম, হনুমান মিলিয়ে টুইটারে ভিডিয়ো পোস্ট করে এই নিদান দিয়েছেন ভোপালের সাংসদ।

আরও পড়ুন: ১২ হাজার টাকায় করোনা প্রতিকার বাতলে শ্রীঘরে স্বঘোষিত ধর্মগুরু ইসমায়েল

দেশ জুড়ে করোনা রোখায় বিভিন্ন রকমের মনগড়া উপায় নিয়ে এসেছেন বড় বড় নেতারা। কেউ কেউ আবার বলছেন ৫ অগস্ট রাম মন্দির নির্মাণের কাজ শুরু হলেই করোনা বিশ্বমারীর বিনাশ শুরু হয়ে যাবে। সাধ্বী প্রজ্ঞার কথা হলো ৫ অগস্ট "ভূমি পুজার" মাধ্যমে অযোধ্যায় রাম মন্দিরের ভীত পুজার কাজ শুরু হবে। ততদিন পর্যন্ত সবাই মিলে সকলের সুস্বাস্থ্য ও বিশ্বমারির শেষের জন্য আধ্যাত্মিক প্রচেষ্টা চালাতে হবে। ২৫ জুলাই থেকে ৫ অগস্ট পর্যন্ত দিনে ৫ বার হনুমান চালিশা পড়ার জন্য আহ্বান জানিয়েছেন সাধ্বী প্রজ্ঞা। শেষ দিনে অর্থাৎ ৫ অগস্ট প্রদীপ জ্বালিয়ে ঘরে রামের আরতি করে শেষ করতে হবে এই রীতি। তাহলেই শেষ করা যাবে করোনাভাইরাসকে।

 

৪ অগস্ট শেষ হচ্ছে মধ্য প্রদেশে লকডাউন। কিন্তু এই রীতি চালিয়ে যেতে হবে রাম মন্দিরের "ভূমি পুজা" অর্থাৎ ৫ অগস্ট পর্যন্ত। সেদিন দীপাবলির মতো করে পালন করারও আর্জি তাঁর।সাধ্বীর এ-ও বিশ্বাস সারা দেশের হিন্দুরা এক কন্ঠে রামের প্রার্থনায় হনুমান চালিশা পড়লে নিশ্চিত করোনা মুক্তির কাজ হবেই। তবে মধ্য প্রদেশের মুখ্যমন্ত্রীর করোনা আক্রান্ত হওয়ার পর সে রাজ্যে কড়া লকডাউন পালন হচ্ছে। সে কথাও জানিয়েছেন তিনি। তবে নিন্দুকেরা এ প্রশ্নও ছুড়ে দিচ্ছে, যদি হনুমান চালিশা পড়লেই বা ভাবিজির পাপড় খেলেই হবে, তাহলে এত গবেষণার দরকারই বা কী?

.