পাকিস্তানের দালাল শাহরুখ ভারত ছাড়ুক: সাধ্বী প্রাচী

২ নভেম্বর, সোমবার, নিজের ৫০ তম জন্মদিনে দেশের অসিহ্নষ্ণু পরিবেশ প্রসঙ্গে সরব হয়েছিলেন পদ্মশ্রী অভিনেতা শাহরুখ খান। "ধর্মনিরপেক্ষ না হওয়াই সব থেকে বড় অপরাধ", এমনটাই মন্তব্য করেছিলেন বলিউডের বাদশাহ শাহরুখ খান। ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই এবার বিশ্ব হিন্দু পরিষদের কটাক্ষের মুখে পড়তে হল কিং খানকে। 'শাহরুখ পাকিস্তানের দালাল', মন্তব্য প্রাচী সাধ্বীর। বিশ্ব হিন্দু পরিষদের নেত্রী প্রাচী সাধ্বী শাহরুখ খানকে ভারত ছাড়ারও পরামর্শ দেন।  

Updated By: Nov 3, 2015, 06:52 PM IST
পাকিস্তানের দালাল শাহরুখ ভারত ছাড়ুক: সাধ্বী প্রাচী

ওয়েব ডেস্ক: ২ নভেম্বর, সোমবার, নিজের ৫০ তম জন্মদিনে দেশের অসিহ্নষ্ণু পরিবেশ প্রসঙ্গে সরব হয়েছিলেন পদ্মশ্রী অভিনেতা শাহরুখ খান। "ধর্মনিরপেক্ষ না হওয়াই সব থেকে বড় অপরাধ", এমনটাই মন্তব্য করেছিলেন বলিউডের বাদশাহ শাহরুখ খান। ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই এবার বিশ্ব হিন্দু পরিষদের কটাক্ষের মুখে পড়তে হল কিং খানকে। 'শাহরুখ পাকিস্তানের দালাল', মন্তব্য সাধ্বী প্রাচীর। বিশ্ব হিন্দু পরিষদের নেত্রী সাধ্বী প্রাচী শাহরুখ খানকে ভারত ছাড়ারও পরামর্শ দেন।   

কালবর্গি হত্যাকাণ্ড, গোমাংসের খোঁজে কেরল হাউসে পুলিসের তল্লাশি, মুম্বইয়ে ওস্তাদ গুলাম আলির অনুষ্ঠান বন্ধ করে দেওয়া সহ আরও নানান ইস্যুতে দেশজুড়ে প্রতিবাদের ঝড় উঠেছে। একের পর এক পদক ফিরিয়ে দিচ্ছেন দেশের সেরা কলাকুশলীরা। পরিচালক থেকে লেখক-লেখিকা তালিকাটা বেশ লম্বা। ৫০ তম জন্মদিনে শাহরুখ বলেন, "যারা পদক ফেরাচ্ছেন তাদের আমি সম্মান করি"।

পদক ফেরানো নিয়ে শাহরুখের মন্তব্যকেও কটাক্ষ করেন সাধ্বী প্রাচী। তাঁর বক্তব্য, "শুধু শাহরুখই নয়, যারা যারা পদক ফিরিয়েছেন তাঁরা বিশ্বাসঘাতক"। প্রাচী সাধ্বী আরও বলেন, শাহরুখকে আমাদের দেশের অনেকে ভালবাসেন, ওর উচিত হিন্দু ফ্যানদের সম্মান করা।

 

.