ফের টাটাগোষ্ঠীর বিরুদ্ধে তোপ দাগলেন সাইরাস মিস্ত্রি!

ফের টাটাগোষ্ঠীর বিরুদ্ধে তোপ দাগলেন সাইরাস মিস্ত্রি। বললেন টাটা গোষ্ঠীর ডিরেক্টরদের স্বাধীনতা নিয়ে প্রশ্ন তোলা দুর্ভাগ্যজনক। এই মর্মে একটি বিবৃতি দিয়েছে সাইরাস মিস্ত্রির দফতর। কেন টাটা সন্সের ছয় স্বাধীন ডিরেক্টরকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে, তানিয়ে প্রশ্ন তোলা হয়েছে বিবৃতিতে। বলা হয়েছে, সাইরাসের আমলে যে কর্পোরেট সংস্কৃতি তৈরি হয়েছিল, তা কখনই ডিরেক্টরদের স্বাধীনতায় হস্তক্ষেপ করেনি। একই সঙ্গে সাইরাস মনে করিয়ে দিয়েছেন, ওই ছয় ডিরেক্টরকে রতন টাটার আমলেই নিয়োগ করা হয়েছিল।  

Updated By: Nov 13, 2016, 08:57 PM IST
ফের টাটাগোষ্ঠীর বিরুদ্ধে তোপ দাগলেন সাইরাস মিস্ত্রি!

ওয়েব ডেস্ক: ফের টাটাগোষ্ঠীর বিরুদ্ধে তোপ দাগলেন সাইরাস মিস্ত্রি। বললেন টাটা গোষ্ঠীর ডিরেক্টরদের স্বাধীনতা নিয়ে প্রশ্ন তোলা দুর্ভাগ্যজনক। এই মর্মে একটি বিবৃতি দিয়েছে সাইরাস মিস্ত্রির দফতর। কেন টাটা সন্সের ছয় স্বাধীন ডিরেক্টরকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে, তানিয়ে প্রশ্ন তোলা হয়েছে বিবৃতিতে। বলা হয়েছে, সাইরাসের আমলে যে কর্পোরেট সংস্কৃতি তৈরি হয়েছিল, তা কখনই ডিরেক্টরদের স্বাধীনতায় হস্তক্ষেপ করেনি। একই সঙ্গে সাইরাস মনে করিয়ে দিয়েছেন, ওই ছয় ডিরেক্টরকে রতন টাটার আমলেই নিয়োগ করা হয়েছিল।  

আরও পড়ুন অপেক্ষার শেষ বাজারে চলে এল পাঁচশ টাকার নতুন নোট

টাটা সন্সের চেয়ারম্যান পদ থেকে অপসারণের পর থেকে রতন টাটার সঙ্গে সরাসরি সংঘাতে গিয়েছেন সাইরাস মিস্ত্রি। অপসারণ নিয়ে রতন টাটা-সাইরাস দ্বৈরথে উত্তপ্ত কর্পোরেট দুনিয়া।

আরও পড়ুন  নোট বাতিল নিয়ে বিরোধীদের আক্রমণের কড়া জবাব দিলেন প্রধানমন্ত্রী

.