বিজেপিতে যোগ দিলেন স্বপ্না চৌধুরি

 রবিবার দিল্লির জহরলাল নেহেরু স্টেডিয়ামে বিজেপি-এর সদস্য সংগ্রহ অভিযানের মঞ্চে সদস্যপদ গ্রহণ করলেন স্বপ্না। 

Edited By: সুদীপ দে | Updated By: Jul 7, 2019, 02:15 PM IST
বিজেপিতে যোগ দিলেন স্বপ্না চৌধুরি

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় জনতা পার্টিতে যোগদান করলেন হরিয়ানার জনপ্রিয় নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্না চৌধুরি। রবিবার দিল্লির জহরলাল নেহেরু স্টেডিয়ামে বিজেপি-এর সদস্য সংগ্রহ অভিযানের মঞ্চে সদস্যপদ গ্রহণ করলেন স্বপ্না। বিজেপি নেতা কর্মীদের উপস্থিতিতে উত্তরীয় পরিয়ে দলে সাদর আমন্ত্রণ জানানো হল  তাঁকে। 

রবিবার মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও বিজেপি সহ সভাপতি শিভরাজ সিং চৌহান, দলের সাধারণ সম্পাদক রাম লাল এবং দিল্লি বিজেপির প্রধান মনোজ তিওয়ারীর উপস্থিতিতে বিজেপিতে যোগ দিলেন জনপ্রিয় শিল্পী। দিল্লিতে বিজেপি-এর সদস্য সংগ্রহ অভিযানের প্রথম সদস্য হিসাবেই গেরুয়া শিবিরে যোগদান করলেন তিনি। 

আরও পড়ুন: মেয়েরা যত স্বাধীন হচ্ছেন, পাল্লা দিয়েও বাড়ছে অপরাধও! বিতর্কিত মন্তব্য কমল নাথের পুলিসের

রাজনীতির মঞ্চে এর আগেও দেখা গেছে হরিয়ানার এই শিল্পীকে। চলতি বছর প্রাক-নির্বাচনী প্রচারে বিজেপির মঞ্চে দেখা গিয়েছিল তাঁকে। তবে, সেই সময়েই স্বপ্না কংগ্রেসে যোগদান করেছেন বলে জানায় কংগ্রেস নেতৃত্ব। তবে সেই খবর গুজব বলে উড়িয়ে দেন তিনি। কোনও রাজনৈতিক দলেই তিনি যোগ দিচ্ছেন না, সাফ জানিয়ে দেন স্বপ্না।

তবে তার পরেও দিল্লি বিজেপির প্রধান মনোজ তিওয়ারীর সঙ্গে এক মঞ্চে দেখা যায় তাঁকে। গেরুয়া শিবিরে যোগ দিতে পারেন স্বপ্না, এমনটাই তখন জানিয়েছিলেন মনোজ তিওয়ারী।  

হরিয়ানার স্টেজ পারফর্মার স্বপ্না চৌধুরি ২০১৮-এ গুগলে সব থেকে বেশি সার্চ হওয়া ব্যক্তিদের তালিকায় ছিলেন। ইউটিউবেও ভীষণই জনপ্রিয় তারকা স্বপ্না। ২০১৭-এ বিগ বসের পর তাঁর জনপ্রিয়তা আরও তুঙ্গে ওঠে। 

.