Bengaluru Man Dragged By Scooty Rider: পেছনে ঝুলছেন বৃদ্ধ; প্রায় ১ কিলোমিটার টেনে নিয়ে গেল স্কুটি, ভাইরাল ভিডিয়ো

রাস্তায় ওই দৃশ্য দেখে ওই স্কুটি আরোহীকে ফলো করে কয়েকটি বাইক ও অটো। শেষপর্যন্ত একটি অটো ও এক বাইক আরোহী ওই স্কুটি চালককে থামান। আশ্চর্যজনকভাবে স্কুটি ছেড়ে উঠে দাঁড়ান ওই বৃদ্ধ

Updated By: Jan 17, 2023, 06:27 PM IST
Bengaluru Man Dragged By Scooty Rider: পেছনে ঝুলছেন বৃদ্ধ; প্রায় ১ কিলোমিটার টেনে নিয়ে গেল স্কুটি, ভাইরাল ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লির সুলতানপুরীর পর এবার বেঙ্গালুরুর মাগাডি রোড। বৃদ্ধ এক ব্যক্তিকে প্রায় এক কিলোমিটার রাস্তা টেনে নিয়ে গেল স্কুটি আরোহী যুবক। অতটা রাস্তা তার বাইকের পেছনের অংশ ধরে ঝুলে রইলেন বৃদ্ধ, কোনও বিকার নেই চালক যুবকের। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-‘দুয়ারে ভূত’, কবিতায় কটাক্ষ রুদ্রনীলের, মুহূর্তে ভাইরাল ভিডিয়ো

কীভাবে ঘটল ওই ঘটনা? পুলিস সূত্রে জানা গিয়েছে একটি এসইউভি গাড়িতে ধাক্কা মেরেছিলেন ওই বাইক আরোহী যুবক। ধাক্কা দেওয়ার পরও তিনি পালানোর চেষ্টা করেন। সেইসময় গাড়ি থেকে নেমে ওই স্কুটির পেছনের অংশ টেনে ধরেন গাড়ির বৃদ্ধ চালক। আর তখনই ওই বৃদ্ধকে টানতে টানতে প্রবল গতিতে দৌঢ়তে থাকে স্কুটিটি। পথচলতি লোকজন দেখে কিছুটা অবাকই হয়ে যান।

এদিকে, রাস্তায় ওই দৃশ্য দেখে ওই স্কুটি আরোহীকে ফলো করে কয়েকটি বাইক ও অটো। শেষপর্যন্ত একটি অটো ও এক বাইক আরোহী ওই স্কুটি চালককে থামান। আশ্চর্যজনকভাবে স্কুটি ছেড়ে উঠে দাঁড়ান ওই বৃদ্ধ। শুরু হয় স্কুটি আরোহীর সঙ্গে পথচারীদের তর্কাতর্কি। শেষপর্যন্ত ওই যুবককে তুলে দেওয়া হয় পুলিসের হাতে। 

এনিয়ে বেঙ্গালুরু ওয়েস্টের ডিসিপি সংবাদমাধ্যমে বলেন, শহরের একটি হাসপাতালে ভর্তি করে ওই বৃদ্ধের চিকিত্সা চলছে। ওই স্কুটি আরোহীকে গ্রেফতার করেছে গোবিন্দরাজ নগর থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.