লকডাউনে জমায়েত করে ঝাড়ফুক! পুলিস যেতেই তরোয়াল হাতে ভয় দেখালেন 'আদি শক্তি'

 প্রচুর লোকের জমায়েত হয়েছিল সেখানে। এমনকী ভিন রাজ্য থেকেও লোকজন এসেছিলেন। 

Updated By: Mar 26, 2020, 12:49 PM IST
লকডাউনে জমায়েত করে ঝাড়ফুক! পুলিস যেতেই তরোয়াল হাতে ভয় দেখালেন 'আদি শক্তি'

নিজস্ব প্রতিবেদন— প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গোটা দেশে লকডাউন ঘোষণা করেছেন। বিশ্ব স্বাস্থ্য সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, করোনাভাইরাসের মোকাবিলায় এই লকডাউন জরুরি। কিন্তু এখনও দেশের প্রচুর মানুষ সরকারি নির্দেশ মানতে নারাজ। প্রায় প্রতিদিন ঝুঁকি নিয়ে প্রচুর মানুষ কারণে—অকারণে রাস্তায় বেরিয়ে পড়ছেন। আবার অনেকেই জমায়েতও করছেন। মানুষকে বোঝাতে রাস্তায় নেমেছে পুলিস। কিন্তু পু্‌লিসের কথাও শুনতে নারাজ অনেকে।

উত্তরপ্রদেশের দেবরিয়ায় লকডাউনের সময় একটি বাড়িতে জমায়েত করে চলছিল ঝাড়ফুক। প্রচুর লোকের জমায়েত হয়েছিল সেখানে। এমনকী ভিন রাজ্য থেকেও লোকজন এসেছিলেন। খবর পেয়ে পুলিস পৌঁছয় ঘটনাস্থলে। জানা গিয়েছে, একজন শিক্ষকের স্ত্রী নিজেকে আদি শক্তি বলে দাবি করেন বহুদিন ধরে। তাঁর বাড়িতে অনেকে ভিড় জমান ঝাড়ফুকের জন্য। লকডাউনের সময়ও সেই মহিলা বাড়িতে ভিড় করে ঝাড়ফুক করছিলেন। পু্‌লিস যেতেই তলোয়ার হাতে বাড়ির বাইরে বেরিয়ে আসেন তিনি। ভয় দেখাতে শুরু করেন পুলিসকর্মীদের।

আরও পড়ুন—  করোনার থাবা কাশ্মীরে, মৃত্যু প্রৌঢ়ের, দেশের মৃতের সংখ্যা বেড়ে ১৩

সেই শিক্ষককে সাসপেন্ড করেছে উত্তরপ্রদেশের প্রশাসন। শিক্ষকের স্ত্রী ও ১৩ জনের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিস। যদিও গোটা ঘটনার পরও সেই মহিলা নিজের অবস্থানে অনড়। লকডাউন মানতে নারাজ তিনি।