ইডির কাছে ফের আত্মসমর্পণের আর্জি চিদম্বরের, খারিজ করল আদালত

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর পি চিদাম্বরমকে নিজেদের হেফাজতে নেওয়ার আর্জি না জানানোয়, তাঁকে জেল হেফাজতে পাঠানোর নির্দেশ সিবিআইয়ের বিশেষ আদালত

Updated By: Sep 13, 2019, 04:09 PM IST
ইডির কাছে ফের আত্মসমর্পণের আর্জি চিদম্বরের, খারিজ করল আদালত
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ইডির কাছে পি চিদম্বরমের আত্মসমর্পণ করার আর্জি খারিজ করে দিল সিবিআইয়ের বিশেষ আদালত। এর ফলে তিহাড় জেলের ‘জেল নম্বর-৭’ তাঁকে থাকতে হবে আপাতত। এ দিন প্রাক্তন অর্থমন্ত্রী চিদম্বরমের এই আবেদন খারিজ করে দেন অজয় কুমার কুহার। আগামী ১৯ তারিখ পর্যন্ত জেল হেফাজতে থাকবেন পি চিদাম্বরম।

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর পি চিদম্বরমকে নিজেদের হেফাজতে নেওয়ার আর্জি না জানানোয়, তাঁকে জেল হেফাজতে পাঠানোর নির্দেশ সিবিআইয়ের বিশেষ আদালত। ওই দিনই সকালে ইডির করার মামলায় সুপ্রিম কোর্ট চিদম্বরমের গ্রেফতারির উপর রক্ষাকবচ খারিজ করে দেয়। এর ফলে যে কোনও সময় ইডি তাদের হেফাজতে নিতে পারত চিদম্বরমকে। কিন্তু বিশেষ আদালতে ইডিও নিজেদের হেফাজতে নিতে আর্জি জানায়নি।

আরও পড়ুন- রবার্ট বঢরাকে বিদেশে যাওয়ার অনুমতি দিল দিল্লি আদালত

চিদম্বরম সুপ্রিম কোর্ট এবং সিবিআইয়ের বিশেষ আদালতে একাধিকার বার আর্জি জানিয়েছিলেন, তিহাড় জেলে যেতে চান না। তাঁকে ইডি হেফাজতে নিলে কোনও সমস্যা নেই বলেও জানান চিদম্বরম। এরপরেও এ দিন নিজেদের হেফাজতে নিতে দেখা গেল না ইডিকে। আগামী ১৯ তারিখ পর্যন্ত জেলে থাকবেন তিনি।

.