SpiceJet Bomb Threat: প্রেমিকার সঙ্গে সময় কাটাবে বন্ধু, ভুয়ো বোমাতঙ্কে উড়ান বাতিল বিমানের

তদন্ত চলাকালীন, প্রকাশ ফোন করার কথা স্বীকার করে। সে জানিয়েছিল যে তার বন্ধুরা মানালি ভ্রমণের সময় তাদের নতুন পাওয়া প্রেমিকদের সঙ্গে যাতে আরও কিছু সময় কাটাতে পারে তার জন্য এই করা হয়েছিল।

Updated By: Jan 14, 2023, 11:40 AM IST
SpiceJet Bomb Threat: প্রেমিকার সঙ্গে সময় কাটাবে বন্ধু, ভুয়ো বোমাতঙ্কে উড়ান বাতিল বিমানের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্পাইসজেট জানিয়েছে যে বৃহস্পতিবার তাদের দিল্লি থেকে পুনে যাওয়ার বিমানে বোমা থাকার সঙ্গে সম্পর্কিত একটি কল আসে। যাকে পরবর্তি সময়ে একটি প্রতারণা হিসাবে ঘোষণা করা হয়েছিল। বৃহস্পতিবার, SG 8938 বিমান জেটি দিল্লি থেকে পুনে যাচ্ছিল সেই বিমানে বোমা থাকার সতর্কতা জান্যে স্পাইসজেট রিজার্ভেশন অফিসে একটি ফোন আসে। সেই সময়ে, বিমানে জন্য যাত্রীদের বোর্ডিং শুরু হয়নি। ফোন আসার পর, বিমানটিকে একটি বিচ্ছিন্ন জায়গায় নিয়ে গিয়ে তল্লাশি করা হয়। যদিও বিমানে সন্দেহজনক কিছু পওা যায়নি বলেই জানানো হয় বিমান সংস্থার তরফে।

বিমানে কোনও সন্দেহজনক জিনিস নেই তা নিশ্চিত করার পরে, স্পাইসজেটের নিরাপত্তা ব্যবস্থাপক বরুণ কুমার পুলিসের কাছে অভিযোগ দায়ের করেন। এই ঘটনায় দিল্লি পুলিস দ্বারকার বাসিন্দা ২৪ বছরের অভিনব প্রকাশকে জাল ফোনকল করার জন্য গ্রেফতার করেছে।

যে ফোন নম্বর থেকে কলটি এসেছিল সেই নম্বরটি ট্রেস করে পুলিস শুক্রবার প্রকাশের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

আরও পড়ুন: Rahul Gandhi, Bharat Jodo Yatra: 'ভয়ংকর অর্থনৈতিক সংকট তৈরি হচ্ছে', জনগনকে খোলা চিঠিতে উৎকণ্ঠা রাহুলের

তদন্ত চলাকালীন, প্রকাশ এই ভুয়ো ফোন করার কথা স্বীকার করে এবং বলে যে তার বন্ধুরা সম্প্রতি মানালি ঘুরতে যায়। সেখানে তাদের নতুন প্রেমিকদের সঙ্গে আরও বেশি সময় কাটানোর সুযোগ করে দেওয়ার জন্য এই কাজ করা হয় বলে জানিয়েছে সে।

আরও পড়ুন: Congress MP Santokh Singh died: রাহুলের ভারত জোড়ো যাত্রায় প্রয়াত পাঞ্জাবের কংগ্রেস সাংসদ

প্রকাশ জানিয়েছে যে তার বন্ধু রাকেশ ওরফে বান্টি এবং কুণাল সেহরাওয়াত সম্প্রতি মানালি গিয়েছিলেন। যেখানে তাঁরা স্থানীয় দুই মহিলার সঙ্গে বন্ধুত্ব করেন। সেই দুই মহিলা স্পাইসজেটের ওই বিমানে পুনে যাচ্ছিলেন। কিন্তু প্রকাশের বন্ধুরা তাঁদের প্রেমিকদের সঙ্গে আরও কিছু সময় কাটাতে চাইছিলেন। সেই কারণেই প্রকাশকে ওই বিমান বিলম্বিত করার জন্য একটি পরিকল্পনা তৈরি করতে বলেন।

প্রকাশ গত সাত মাস ধরে গুরুগ্রামের ডিএলএফ কুতুব প্লাজায় ব্রিটিশ এয়ারওয়েজের প্রশিক্ষণার্থী হিসেবে কাজ করছেন বলে জানা গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.