Chandrababu Naidu: চন্দ্রবাবুকে দেখার জন্য হুড়োহুড়ি! অন্ধ্রপ্রদেশে পদপিষ্ট হয়ে মৃত কমপক্ষে ১০

প্রাক্তন মুখ্যমন্ত্রী জনসভায় চরম বিশৃঙ্খলা! মৃতদের পরিবার পিছু ১০ লক্ষ টাকা আর্থিক সাহায্য ঘোষণা করল টিডিপি।

Updated By: Dec 28, 2022, 11:45 PM IST
Chandrababu Naidu:  চন্দ্রবাবুকে দেখার জন্য হুড়োহুড়ি! অন্ধ্রপ্রদেশে পদপিষ্ট হয়ে মৃত কমপক্ষে ১০

জ্যোর্তিময় কর্মকার: একসময়ে অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ছিলেন। চন্দ্রবাবু নাইডুর জনসভায় চরম বিশৃঙ্খলা! পদপিষ্ট হয়ে মৃত্য়ু হল কমপক্ষে ১০ জনের। মৃতদের পরিবার পিছু ১০ লক্ষ আর্থিক সাহায্য ঘোষণা করল টিডিপি। দুর্ঘটনা ঘটল অন্ধ্রপ্রদেশের নেলোরে।

জানা গিয়েছে, কর্মসূচি পূর্বনির্ধারিতই ছিল। অন্ধ্রপ্রদেশের নেলোরে চন্দ্রবাবু নাইডুর রোড-শোর অনুমতি দিয়েছিল পুলিস। কীভাবে দুর্ঘটনা? এদিন সন্ধ্যায় যখন সভাস্থলে পৌঁছন টিডিপি সুপ্রিমো, ততক্ষণে গোটা এলাকা কার্যত জনসমুদ্রে পরিণত হয়েছে! পুলিস সূত্রে খবর, যতটা ভিড় হবে ভাবা হয়েছিল, তার থেকে মানুষের জমায়েত ছিল অনেক বেশি। ফলে ভিড় সামলাতে হিমশিম খেতে হয় প্রশাসনকে।

তারপর? তখন হুডখোল জিপে উঠে পড়েছেন চন্দ্রবাবু নাইডু। আচমকাই তাঁকে দেখার জন্য হুড়োহুড়ি পড়ে যায়! ঘটনাস্থলে পদপিষ্ট হয়ে প্রাণ হারান কমপক্ষে সাতজন। হাসপাতালে এখনও পর্যন্ত মৃত বলে ঘোষণা করা হয়েছে ৩ জনকে। হাসপাতাল সূত্রের খবর, বেশ কয়েকজন রীতিমতো আশঙ্কাজনক। মাথায় গুরুতর আঘাত লেগেছে তাঁদের। 

আরও পড়ুন: Modi’s Mother's Health Deteriorates: হাসপাতালে ভর্তি প্রধানমন্ত্রীর মা শতবর্ষ-অতিক্রান্ত হীরাবেন...

এদিকে এই দুর্ঘটনার পর যাবতীয় কর্মসূচি বাতিল করেন চন্দ্রবাবু নাইডু। আহতদের দেখতে হাসপাতালে যান তিনি। ঘোষণা করেন, মৃতদের পরিবার পিছু ১০ লক্ষ টাকা আর্থিক সাহায্য দেওয়া হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.