Shocking: রোগীকে তুলতেই ধসে পড়ল লিফট! সিসিটিভি ফুটেজে ধরা পড়ল ভয়ঙ্কর দৃশ্য

লিফটের দরজা খোলা পর স্ট্রেচার ভিতরে নিয়ে যাওয়া হয়। লিফট হাফ স্ট্রেচার ঢুকে যাওয়ার পরই সমস্যা দেখা দেয়। ভিডিও ক্লিপে দেখা যায় রোগী স্ট্রেচার থেকে পড়ে যাচ্ছে। পাশে দাঁড়ানো ব্রাদার তাকে সাহায্য করার চেষ্টা করলেও শেষপর্যন্ত পড়ে যায় ওই রোগী।

Updated By: Dec 28, 2022, 03:29 PM IST
Shocking: রোগীকে তুলতেই ধসে পড়ল লিফট! সিসিটিভি ফুটেজে ধরা পড়ল ভয়ঙ্কর দৃশ্য
ফোটো- টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লিফটে করে রোগী নিয়ে যাওয়ার সময়ই দুর্ঘটনা। পড়ে গেলেন রোগী, অনেক চেষ্টা করেও আটকাতে পারলেন না রোগীর পরিবার ও সঙ্গে থাকা ব্রাদাররা। সোশ্যাল মিডিয়ায় সেই ভয়ংকর ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, একজন রোগীকে নিয়ে লিফটে উঠতেই ধসে পড়ল লিফট। টুইটারেতি ল্যান্স-এর পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, একজন ব্রাদার লিফটের ভেতরে স্ট্রেচারে করে একজন রোগীকে নিয়ে যাচ্ছেন। 

আরও পড়ুন, চুলের মুঠি ধরে হিড়হিড় করে টানছে পরিচারিকাকে! গৃহকর্তীর নির্মম অত্যাচারের ভিডিও ভাইরাল

লিফটের দরজা খোলা পর স্ট্রেচার ভিতরে নিয়ে যাওয়া হয়। লিফট হাফ স্ট্রেচার ঢুকে যাওয়ার পরই সমস্যা দেখা দেয়। ভিডিও ক্লিপে দেখা যায় রোগী স্ট্রেচার থেকে পড়ে যাচ্ছে। পাশে দাঁড়ানো ব্রাদার তাকে সাহায্য করার চেষ্টা করলেও শেষপর্যন্ত পড়ে যায় ওই রোগী। দিন কয়েক আগে এই ভিডিও প্রকাশ্যে আসে। ট্যুইটারে তা শেয়ার করার পর থেকে এখনও পর্যন্ত ১০.৩ মিলিয়ন ভিউ হয়েছে। দ্যা টাইমস্ট্যাম্পের মতে, এটি এ বছরের ৮ অক্টোবর রেকর্ড করা হয়েছে। তবে কোথায় এই ঘটনা ঘটেছে তা জানা যায়নি। 

ভিডিওটি শেয়ার করার পর অনেকেই লিখেছেন, শিঁড়দাঁড়া দিয়ে ঠান্ডা স্রোত বয়ে গিয়েছে। ট্যুইটার এক ইউডার মন্তব্য করেছেন, 'কীভাবে এলিভেটর এভাবে কী করে ভেঙে পড়তে পারে?তার মানে তৈরিতেই গলদ বা তা মেরামত করা হয় না। আর এক নেটনাগরিকের মতে, দেখে মনে হচ্ছে রোগী পড়ে গেলেও খুব একটা ক্ষতি হয়নি। আশা করি তাদের সঙ্গে সঙ্গে বের করে আনা সম্ভব হয়েছে। অনেকের মতে, সার্জারির আগে আপনার সঙ্গে এর থেকে খারাপ আর কিছু হওয়ার নেই। 

আরও পড়ুন, Modi’s Mother's Health Deteriorates: হাসপাতালে ভর্তি প্রধানমন্ত্রীর মা শতবর্ষ-অতিক্রান্ত হীরাবেন...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.