হোস্টেলে পড়ে NEET Topper-এর নিথর দেহ! মৌলানা আজাদে হাড়হিম ঘটনা

তাঁর বাবা তাঁকে বেশ কয়েকবার ফোন করেছিলেন। কিন্তু তিনি ফোন না তোলায় তাঁর বন্ধুকে তাঁর ঘরে যেতে বলেন। সেই সময় তাঁর ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। পুলিস এটাকে আত্মহত্যা বলে সন্দেহ করছে। কিন্তু কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি ঘর থেকে। 

Updated By: Sep 16, 2024, 12:55 PM IST
হোস্টেলে পড়ে NEET Topper-এর নিথর দেহ! মৌলানা আজাদে হাড়হিম ঘটনা
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিজের অদম্য জেদ আর ইচ্ছায় স্নাতক স্তরের ডাক্তারি প্রবেশিকা পরীক্ষা ন্যাশনাল এলিজিবিলিটি-কাম-এন্ট্রান্স টেস্ট (NEET)-এ একেবারে শীর্ষস্থান অধিকার করেছিলেন ডা. নবদীপ সিংহ। বর্তমানে মৌলানা আজাদ মেডিক্যাল কলেজের রেডিয়োলজি বিভাগে স্নাতকোত্তরের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন তিনি। রবিবার সকালে হোস্টেলের ঘর উদ্ধার হল মেধাবী ছাত্র নবদীপের মৃতদেহ। দিল্লি পুলিস এই ঘটনার তদন্ত শুরু করেছে। 

আরও পড়ুন, Viral Post: বাজার করার বিচিত্র নির্দেশ বউয়ের! অসহায় আমলার পোস্ট ঝড় তুলল নেটপাড়ায়...

পুলিস জানিয়েছে, তাঁর বাবা তাঁকে বেশ কয়েকবার ফোন করেছিলেন। কিন্তু তিনি ফোন না তোলায় তাঁর বন্ধুকে তাঁর ঘরে যেতে বলেন। সেই সময় তাঁর ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। পুলিস এটাকে আত্মহত্যা বলে সন্দেহ করছে। কিন্তু কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি ঘর থেকে। তাঁর মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে পাঞ্জাবের মুক্তসার জেলায়।  

পাঞ্জাবের মুক্তসার জেলার বাসিন্দা নবদীপ ২০১৭ সালে জুন মাসে NEET-এ AIR-1 রাঙ্ক করে খবরের শিরোনামে এসেছিলেন। এবং তারপর ফিজ এর জন্য ভর্তি হন দিল্লির মৌলানা আজাদ মেডিক্যাল কলেজে। তাঁর বাবা গোপাল সিংহ, যিনি পাঞ্জাবের একটি সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ। তিনি সংবাদমাধ্যমে জানিয়েছেন, "আমি একজন পদার্থবিজ্ঞানের শিক্ষক, সম্ভবত এই কারণেই আমার ছেলে বিজ্ঞান বিষয়ে আগ্রহ তৈরি করেছিল এবং ডাক্তার হতে চেয়েছিল।" নবদীপের ছোট ভাইও চণ্ডীগড়ের একটি মেডিক্যাল কলেজে পাঠরত। 

আরও পড়ুন, Viral Video:নাচের তালে কবিতার পাঠ,দেদার উপভোগ করছে স্কুলের খুদেরা

আপনি কি অবসাদগ্রস্ত? বিষণ্ণ? চরম কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনার হাত ধরতে তৈরি অনেকেই। কথা বলুন প্লিজ... 

iCALL (সোম-শনি, ১০টা থেকে ৮টা) ৯১৫২৯৮৭৮২১

কলকাতা পুলিস হেল্পলাইন (সকাল ১০টা-রাত ১০টা, ৩৬৫ দিন) ৯০৮৮০৩০৩০৩, ০৩৩-৪০৪৪৭৪৩৭

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.