Tejashwi Yadav Marriage: বিরোধী নেতা থেকে বিয়ের পিঁড়ি, বৃহস্পতিবার বাগদান দিল্লিতে

৪০ থেকে ৫০ জন অতিথির উপস্থিতিতে হবে এই বাগদান

Updated By: Dec 8, 2021, 02:56 PM IST
Tejashwi Yadav Marriage: বিরোধী নেতা থেকে বিয়ের পিঁড়ি, বৃহস্পতিবার বাগদান দিল্লিতে
তেজস্বী যাদব । ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার হতে চলেছে তেজস্বী যাদবের বাগদান। বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদব এবং রাবড়ি দেবির ছোট ছেলে তেজস্বী যাদব। 

যদিও তেজস্বী যাদব কার সঙ্গে বিয়ে করছেন সেই বিষয়ে এখনো কিছু জানা যায়নি। ৪০ থেকে ৫০ জন অতিথির উপস্থিতিতে হবে এই বাগদান। সূত্র মারফত জানা গেছে তেজস্বী যাদবের আত্মীয় এবং বন্ধুরা এই বাগদান উপলক্ষে দিল্লী পৌছাবেন। 

আরও পড়ুন: Army Chopper Crash: CDS বিপিন রাওয়াতকে নিয়ে ভেঙে পড়ল সেনা কপ্টার, চলছে উদ্ধারকাজ

তেজস্বী যাদব এবং তাঁরা দাদা তেজ প্রতাপ রয়েছেন দিল্লিতে। সঙ্গে রয়েছেন লালু প্রসাদ যাদব। রাবড়ি দেবি এবং তাদের মেয়ে মিশা ভারতীও রয়েছেন সেখানে। লালু যাদবের সাত মেয়ে এবং দুই ছেলে। তেজস্বী যাদব এদের মধ্যে সর্বকনিষ্ঠ। যদিও তেজস্বী যাদবকে লালু প্রসাদের রাজনৈতিক উত্তরাধিকারী হিসাবে বিবেচনা করা হয়। লালুর অবর্তমানে দলের সব সিদ্ধান্ত নিচ্ছেন তেজস্বী। বর্তমানে তিনি বিহার বিধানসভায় বিরোধী দলনেতা। 

রাঘোপুর আসনের বিধায়ক তেজস্বী যাদব। ২০১৫ থেকে ২০১৭ সাল পর্যন্ত তিনি বিহারের উপমুখ্যমন্ত্রীও ছিলেন। তেজস্বী IPA-এ ক্রিকেট খেলেছেন দিল্লী ডেয়ার ডেভিলসের হয়ে। এছাড়াও ঝাড়খণ্ড দলের হয়েও খেলেছেন তিনি।   

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)