অখিলেশই শীর্ষে বলছে ফেসবুক

অখিলেশই আলোচনার শীর্ষে, অন্তত ফেসবুক তাই বলছে। যে পাঁচ রাজ্যে বিধানসভা ভোট শুরু হয়ে গেছে বা অল্প কয়েকদিনের মধ্যে শুরু হবে সেখানকার নেতাদের মধ্যে ফেসবুকে সবচেয়ে বেশী আলোচনা হয়েছে অখিলেশ সিং যাদবের সম্পর্কেই। দ্বিতীয় স্থানে রয়েছেন কংগ্রেসে সদ্য 'ঘর ওয়াপসি' হওয়া নভজ্যত সিং সিধু। আর তৃতীয় স্থান দখল করেছেন মণিপুরের বিজেপি প্রার্থী বসন্ত সিং (ভীম)।

Updated By: Feb 15, 2017, 07:17 PM IST
অখিলেশই শীর্ষে বলছে ফেসবুক

ওয়েব ডেস্ক: অখিলেশই আলোচনার শীর্ষে, অন্তত ফেসবুক তাই বলছে। যে পাঁচ রাজ্যে বিধানসভা ভোট শুরু হয়ে গেছে বা অল্প কয়েকদিনের মধ্যে শুরু হবে সেখানকার নেতাদের মধ্যে ফেসবুকে সবচেয়ে বেশী আলোচনা হয়েছে অখিলেশ সিং যাদবের সম্পর্কেই। দ্বিতীয় স্থানে রয়েছেন কংগ্রেসে সদ্য 'ঘর ওয়াপসি' হওয়া নভজ্যত সিং সিধু। আর তৃতীয় স্থান দখল করেছেন মণিপুরের বিজেপি প্রার্থী বসন্ত সিং (ভীম)।

আরও পড়ুন- আম্মার সমাধিতে চিন্নাম্মা এটা কী করলেন?

এদিকে, নমোকে নকল করলেন রাগা। ভোট জ্বরে আক্রান্ত উত্তরপ্রদেশ এবার এটাও দেখল। প্রধানমন্ত্রী মোদী ঠিক যেভাবে উপস্থিত জনতাকে 'মিত্র' বলে সম্বোধন করে থাকেন সেই ভাবেই শুরু করলেন কংগ্রেসের সহসভাপতি রাহুল। রাহুলের এই নকল করার প্রচেষ্টার মধ্যে আসলে ছিল প্রতিপক্ষকে তীব্র রাজনৈতিক আক্রমণের অভিপ্রায়। আর সেটা স্পষ্ট হয়ে গেল যখন তিনি বললেন, "মিত্র, আমি আপনাদের কষ্ট করে রোজগার করা টাকাকে ধ্বংস করে দিয়েছি এবং রাতারাতি ওই ব্যাঙ্কনোটগুলিকে সাধারণ কাগজের টুকরোতে পরিণত করেছি।"

আরও পড়ুন- ডোনাল্ড ট্রাম্প 'ছদ্মবেশী আশীর্বাদ' হতে পারে : মুকেশ আম্বানি

সুতরাঙ, বোঝাই যাচ্ছে যে কতটা উত্তপ্ত ভোটের হাওয়া। আর ভার্চুয়াল দুনিয়ায় চোখ রাখলে অন্তত উত্তরপ্রদেশের ক্ষেত্রে বলাই যায় যে অ্যাডভান্টেজ অখিলেশ।