Gujarat কংগ্রেসে বিবাদের গুঞ্জন! হার্দিক প্যাটেলকে AAP-এর আমন্ত্রণ

প্যাটেল ২০১৫ সালে গুজরাটে পাটিদার সম্প্রদায়ের জন্য সংরক্ষণের দাবিতে তাদের আন্দোলনের নেতা হিসাবে রাজনীতিতে আসেন এবং পরে কংগ্রেসে যোগদান করেন

Updated By: Apr 15, 2022, 03:49 PM IST
Gujarat কংগ্রেসে বিবাদের গুঞ্জন! হার্দিক প্যাটেলকে AAP-এর আমন্ত্রণ
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: গুজরাট কংগ্রেস নেতা হার্দিক প্যাটেল দলের মধ্যে অন্তর্দ্বন্দ্বের কারণে পদত্যাগ করতে পারেন এমন জল্পনা শুরু হয়েছে গুজ্রাতে। আম আদমি পার্টির গুজরাট রাজ্যের প্রধান গোপাল ইতালিয়া শুক্রবার তাকে AAP-এ যোগ দেওয়ার আমন্ত্রণ জানিয়েছেন। তিনি বলেন যে AAP একটি "সমমনস্ক দল" যেখানে হার্দিক প্যাটেল যোগ দিতে পারেন৷

ইতালিয়া বলেন, প্যাটেলের মতো "নিবেদিতপ্রাণ মানুষের" কংগ্রেসে জায়গা নেই। ইতালিয়া আরও বলেন,"যদি হার্দিক প্যাটেল কংগ্রেস পছন্দ না করেন, তবে তার AAP-এর মতো সমমনস্ক দলে যোগ দেওয়া উচিত। কংগ্রেসের কাছে অভিযোগ করে সময় নষ্ট করার পরিবর্তে, তার এখানে অবদান রাখা উচিত... কংগ্রেসের মতো দলে তার মতো নিবেদিতপ্রাণ মানুষের জায়গা হবে না।"

প্যাটেল অবশ্য তার কংগ্রেস ছাড়ার গুজব অস্বীকার করেছেন। তিনি বলেন, "আমি এখন পর্যন্ত কংগ্রেসকে আমার ১০০ শতাংশ দিয়েছি, এবং আগামী দিনেও তাই দেব। আমরা গুজরাটে আরও ভাল উন্নয়ন করব। দলের মধ্যে ছোটখাটো মারামারি এবং দোষারোপের খেলা হবে, কিন্তু গুজরাটকে আরও ভালো জায়গা করে তোলার লক্ষ্যে আমাদের একসঙ্গে কাজ করতে হবে।"

আরও পড়ুন: Covid 19: বাড়ছে কোভিড সংক্রমণ! আগামী সপ্তাহ থেকে বাড়ছে একাধিক বিধিনিষেধ?

তিনি আরও বলেন যে, "যদি সত্য কথা বলা অপরাধ হয়, আমাকে দোষী মনে করুন। গুজরাটের জনগণ আমাদের কাছ থেকে প্রত্যাশা করে, আমাদের তাদের পাশে দাঁড়াতে হবে।"

প্যাটেল ২০১৫ সালে গুজরাটে পাটিদার সম্প্রদায়ের জন্য সংরক্ষণের দাবিতে তাদের আন্দোলনের নেতা হিসাবে রাজনীতিতে আসেন এবং পরে কংগ্রেসে যোগদান করেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.