Tripura: Abhishek –এর পদযাত্রার অনুমতি চেয়ে ত্রিপুরা হাইকোর্টে তৃণমূল, আজই শুনানির সম্ভাবনা

টুইটে সরব কুণাল ঘোষ।

Updated By: Sep 20, 2021, 12:12 PM IST
Tripura: Abhishek –এর পদযাত্রার অনুমতি চেয়ে ত্রিপুরা হাইকোর্টে তৃণমূল, আজই শুনানির সম্ভাবনা

নিজস্ব প্রতিবেদন: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) পদযাত্রার অনুমতি চেয়ে এবার ত্রিপুরা হাইকোর্টে (Tripura High Court) তৃণমূল (TMC)। ঘাসফুল শিবিরের আবেদন গ্রহণ করল আদালত। আজ অর্থাৎ সোমবারই শুনানির সম্ভাবনা।  

প্রথমে দু’বার ধাক্কা খাওয়ার পর আগামী ২২ সেপ্টেম্বর আগরতলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) নেতৃত্বে মিছিল করতে চেয়ে ত্রিপুরা পুলিসকে চিঠি দেয় তৃণমূল (TMC)। অভিযোগ, এখনও সেই পদযাত্রার অনুমতি মেলেনি। সেজন্য এবার আদালতের দ্বারস্থ তৃণমূল (TMC)। এর আগে ১৫ সেপ্টেম্বর আগরতলায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) পদযাত্রা বাতিল করে পুলিস। ওই একই দিনে, একই রুটে, একই সময়ে অন্য একটি রাজনৈতিক দলের কর্মসূচি থাকায় তা বাতিল করা হয়। এমনকী ১৬ সেপ্টেম্বর পদযাত্রার আবেদন করলে, তাও বাতিল করা হয়।

আরও পড়ুন: Charanjit Singh Channi: এই প্রথম! পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর কুর্সিতে দলিত-শিখ, কে এই চরণজিৎ সিং চান্নি?

আরও পড়ুন: Mumbai: করোনার আবাহন! গণেশ বিসর্জনে ভয়াবহ ছবি মুম্বইয়ে, সংক্রমণ বাড়ার আশঙ্কা বিশেষজ্ঞদের

এই ঘটনায় ইতিমধ্যে ত্রিপুরা প্রশাসন এবং রাজ্যের শাসকদল বিজেপির বিরুদ্ধে সরব হয়েছেন কুণাল ঘোষ। টুইটে একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, “আবার বাধার চক্রান্ত। ওরা হামলায় বীর। মামলায় বীর। রাজনীতিতে দেউলিয়া কাপুরুষ। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের  পদযাত্রার ভয়ে কত কী! ১৫/৯ রেল ধর্মঘট ডাকল। আমরা মিছিল করিনি। ওরা তুলে নিল। এবার আবার। কোর্টে দেখা হবে। রাজপথেও। আর হ্যাঁ, নোটিসের ১০ দিন লাগছে না। ৪ দিনের মাথায় কাল খোয়াই থানা যাব”