দুই রাজ্যে ২৪ ঘণ্টায় খুন দুই সাংবাদিক

২৪ ঘণ্টার মধ্যে দুই রাজ্যে গুলি করে দুই সাংবাদিককে খুন করল দুষ্কৃতীরা। গতকাল রাতে ঝাড়খণ্ডের ছাতরা জেলায় অখিলেশ প্রতাপ নামে এক সাংবাদিককে গুলি করে খুন করে দুষ্কৃতীরা। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই আজ ফের একই রকমভাবে বিহারের সাওয়ানে খুন হলেন সাংবাদিক রাজদেব রঞ্জন। পুলিশ দুটি ঘটনার তদন্ত শুরু করেছে।

Updated By: May 13, 2016, 09:35 PM IST
দুই রাজ্যে ২৪ ঘণ্টায় খুন দুই সাংবাদিক

ওয়েব ডেক্স : ২৪ ঘণ্টার মধ্যে দুই রাজ্যে গুলি করে দুই সাংবাদিককে খুন করল দুষ্কৃতীরা। গতকাল রাতে ঝাড়খণ্ডের ছাতরা জেলায় অখিলেশ প্রতাপ নামে এক সাংবাদিককে গুলি করে খুন করে দুষ্কৃতীরা। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই আজ ফের একই রকমভাবে বিহারের সাওয়ানে খুন হলেন সাংবাদিক রাজদেব রঞ্জন। পুলিশ দুটি ঘটনার তদন্ত শুরু করেছে।

আজ সন্ধ্যায় নিজের মোটরবাইকে যাওয়ার সময় আততায়ীরা রাজদেব রঞ্জনকে লক্ষ্য করে গুলি চালায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। তবে, ঠিক কী কারণে তাঁর উপর হামলা চালানো হল তা এখনো জানা যায়নি।

এদিকে, গতকাল ছাতরা এলাকায় গতকাল রাতে গুলি করে খুন করা হয় অখিলেশ প্রতাপকে। খুনীদের গ্রেপ্তার ও মৃতের পরিবারকে ক্ষতিপূরণের দাবিতে রাতেই পথ অবরোধ করেন এলাকার বাসিন্দারা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করলেও কাউকে গ্রেফতার করা যায়নি।

.