রাজৌরিতে জঙ্গলে লুকিয়ে ছিল ২ পাক জঙ্গি, তল্লাশি চালিয়ে খতম করল সেনা

বুধবার অন্য একটি এনকাউন্টারে নিহত হয় মেহরাজউদ্দিন হালওয়াই নামে এক জঙ্গি

Updated By: Jul 8, 2021, 10:32 PM IST
রাজৌরিতে জঙ্গলে লুকিয়ে ছিল ২ পাক জঙ্গি, তল্লাশি চালিয়ে খতম করল সেনা
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: জম্মু ও কাশ্মীরের নিয়ন্ত্রণরেখায় এনকাউন্টারে নিহত ২ জঙ্গি। তারা আদতে পাক নাগরিক বলে দাবি সেনার। গুলির লড়াইয়ে শহিদ হয়েছেন ২ সেনা জওয়ানও। এমনটাই জানানো হয়েছে সেনার তরফে।

আরও পড়ুন-Video: দ্বিতীয় ঢেউয়ের দাপট কমতেই মুসৌরিতে গিজ গিজ করছে মাস্কহীন পর্যটক, মানা হচ্ছে না কোভিড বিধি

জম্মু ও কাশ্মীরে বারবার ড্রোনের দেখা মেলার পরই পাক সীমানা ঘেঁসা বিভিন্ন এলাকায় তল্লাশি জোরদার করে সেনা। তাতেই মিলল ওই সাফল্য।

সেনার তরফে এক বিবৃতিতে বলা হয়েছে, খবর ছিল রাজৌরি জেলার সুন্দরবনির দাদাল জঙ্গলে লুকিয়ে রয়েছে কয়েকজন জঙ্গি। তারা সীমান্ত পার করে জঙ্গলে ঢুকেছে ওইসব জঙ্গি। গত ২৯ জুন ওই খবর আসার পর ৮ জুলাই তা নিশ্চিত হয়। তার পরেই তল্লাশিতে নামে সেনাবাহিনী। দাদাল জঙ্গলে জঙ্গিদের চ্যালেঞ্জ করতেই শুরু হয় গুলির লড়াই। ওই এনকাউন্টারে নিহত হয় ২ পাক জঙ্গি। পাশাপাশি শহিদ হন ২ জওয়ান। শহিদ দুই জওয়ান হলেন, নায়েব সুবেদান সৃজিত এম ও সেপাই মারুপোলৌ যশবন্ত রেড্ডি।

আরও পড়ুন-গার্ডেনরিচ গণধর্ষণ কাণ্ডে বড় সাফল্য, গ্রেফতার নির্যাতিতার ‘বন্ধু’ আসগর

প্রসঙ্গত, বুধবার অন্য একটি এনকাউন্টারে নিহত হয় মেহরাজউদ্দিন হালওয়াই নামে এক জঙ্গি। হিজবুল মুজাহিদিনের ওই জঙ্গি সোস্যাল মিডিয়ার মাধ্যমে জম্মু ও কাশ্মীরের তরুণদের জঙ্গি হিসেবে নিয়োগ করতো বলে দাবি সেনার।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.