জিও এফেক্ট! ১০০ টাকায় আনলিমিটেড ফুচকা!

গত বছর থেকে চলছে জিও -র আনলিমিটেড অফার । আমার আপনার মতো বহু মানুষ এই অফারই ব্যবহার করছেন। এবার জিও -র এই আনলিমিটেড অফারের অনুপ্রেরণায় নিজেও আনলিমিটেড অফার দিচ্ছেন। তবে সেই অফার মোটেও ডেটা কিংবা মোবাইল সংক্রান্ত কিছুই নয়। বরং একেবারে অন্যরকম ভাবনা। জানেন সেটা কী?

Updated By: May 20, 2017, 05:11 PM IST
জিও এফেক্ট! ১০০ টাকায় আনলিমিটেড ফুচকা!

ওয়েব ডেস্ক: গত বছর থেকে চলছে জিও -র আনলিমিটেড অফার । আমার আপনার মতো বহু মানুষ এই অফারই ব্যবহার করছেন। এবার জিও -র এই আনলিমিটেড অফারের অনুপ্রেরণায় নিজেও আনলিমিটেড অফার দিচ্ছেন। তবে সেই অফার মোটেও ডেটা কিংবা মোবাইল সংক্রান্ত কিছুই নয়। বরং একেবারে অন্যরকম ভাবনা। জানেন সেটা কী?

রিলায়েন্স জিও-র আনলিমিটেড অফারে প্রেরণা পেয়ে ১০০ টাকায় আনলিমিটেড ফুচকা দেওয়ার অফার দিচ্ছেন গুজরাটের এক ফুচকা বিক্রেতা। এমনিতে ফুচকা খেতে আমরা সকলেই খুব ভালোবাসি। ফুচকার প্রতি আমাদের অন্যরকম একটা মোহ রয়েছে। রাস্তায় বেরোলে অধিকাংশ মানুষই আর কিছু খান না খান, ফুচকা অবশ্যই খাবেন। আর সেই ভালোলাগাটাকেই হাতিয়ার করেছেন ওই ফুচকা বিক্রেতা।

মাত্র ২ মিনিটে শিখে নিন কীভাবে ‘আম পান্না’ বানাবেন

রবি জগদম্বা। গুজরাটের পোরবন্দরের এক ফুচকা বিক্রেতা। ২টি স্কীমে তিনি এই আনলিমিটেড ফুচকার অফার চালু করেছেন। প্রথমটি হল, ১০০ টাকায় ১ জন ব্যক্তি ১ দিনে যত খুশি ফুচকা খেতে পারবেন। আর দ্বিতীয়টি হল, ১০০০ টাকায় ১ জন ব্যক্তি ১ মাস যত খুশি ফুচকা খেতে পারবেন।

জিও-র প্রভাবে কত মানুষ নিজেও নতুন কিছু করার চেষ্টা করছেন। তাই না?

তেলুগু সিনেমার বাঙালি অভিনেত্রীর সঙ্গে ডেট করছেন ভুবনেশ্বর কুমার?

.