তাঁর অফিসে নয়, উন্নাওয়ে এসে দেখা করুক মুখ্যমন্ত্রী, আর্জি নির্যাতিতার পরিবারের

গত শুক্রবার দিল্লির সফদরজং হাসপাতালে মৃত্যু হয় উন্নাওয়ের নির্যাতিতার। তাঁর শরীর প্রায় ৯০ শতাংশ ঝলসে যায়। আদালতে যাওয়ার সময় নির্যাতিতার উপর হামলা চালায় ৫ দুষ্কৃতী

Updated By: Dec 8, 2019, 10:29 AM IST
তাঁর অফিসে নয়, উন্নাওয়ে এসে দেখা করুক মুখ্যমন্ত্রী, আর্জি নির্যাতিতার পরিবারের
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: তাঁর অফিসে নয়, উন্নাওয়ের নির্যাতিতার বাড়িতে আসুন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এখন পরিবারের এটাই দাবি। নির্যাতিতার বোন জানান, তাঁরা উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান। তারপরই নির্যাতিতার অন্ত্যোষ্টি সম্পন্ন হবে। ইতিমধ্যেই পরিবারের সঙ্গে দেখা করেছেন জেলা শাসক, এসপি-সহ সহ সরকারের উচ্চপদস্থ কর্তারা। প্রস্তাব দেওয়া হয়, মুখ্যমন্ত্রী সাক্ষাতের জন্য তাঁদের লখনউয়ে নিয়ে যাওয়ার। কিন্তু পরিবারের দাবি, উন্নাওয়ে এসে তাঁদের সঙ্গে দেখা করুন যোগী আদিত্যনাথ।

গত শুক্রবার দিল্লির সফদরজং হাসপাতালে মৃত্যু হয় উন্নাওয়ের নির্যাতিতার। তাঁর শরীর প্রায় ৯০ শতাংশ ঝলসে যায়। আদালতে যাওয়ার সময় নির্যাতিতার উপর হামলা চালায় ৫ দুষ্কৃতী। যার মধ্যে দু’জন নির্যাতিতাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ। প্রকাশ্য রাস্তায় নির্যাতিতাকে বেধড়ক পেটানো হয়। তার পর গায়ে আগুন লাগিয়ে দেয় দুষ্কৃতীরা। ওই অবস্থায় প্রাণ বাঁচানোর জন্য ছুটতে থাকেন নির্যাতিতা। স্থানীয়রা উদ্ধার করে একটি হাসপাতালে ভর্তি করেন। পড়ে দিল্লির সফদরজং হাসপাতালে স্থান্তরিত করা হয়।

আরও পড়ুন- কাকভোরে ভয়াবহ আগুন দিল্লির আনাজ মাণ্ডি এলাকায়, মৃত কমপক্ষে ৩২

গতকাল উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ঘোষণা করেন, নির্যাতিতার ধর্ষণ মামলা ফাস্ট ট্র্যাক কোর্টে বিচার হবে। দ্রুত শাস্তির ব্যবস্থা করা হবে। পরিবারকে ২৫ লক্ষ টাকা ক্ষতিপূরণের ঘোষণা করেন। পরিবারের দাবি, আর্থিক সাহায্য নয়, দোষীদের ফাঁসি দিক সরকার।