UP Assembly Polls 2022: ৬৭ লক্ষ 'ঘুষ' নিয়েও টিকিট দেয়নি দল, হাউহাউ করে কেঁদে ভাসালেন নেতা

আত্মহত্যার হুঁশিয়ারি নেতার

Updated By: Jan 14, 2022, 06:35 PM IST
UP Assembly Polls 2022: ৬৭ লক্ষ 'ঘুষ' নিয়েও টিকিট দেয়নি দল, হাউহাউ করে কেঁদে ভাসালেন নেতা

নিজস্ব প্রতিবেদন: উত্তরপ্রদেশ ভোটের (UP Allembly Polls 2022) দামামা বেজে গিয়েছে। চলছে শিবির বদলের পালা। সমস্ত পক্ষ রণকৌশল সাজাতে ব্যস্ত। এই পরিস্থিতিতে প্রাক্তন মুখ্যমন্ত্রী মায়াবাতীর অস্বস্তি বাড়ালেন ছার্তাওয়াল বিধানসভার বিএসপি (BSP) পর্যবেক্ষক আর্শাদ রানা (Arshad Rana)। বিধানসভা ভোটের টিকিট দেওয়ার জন্য দলের শীর্ষ নেতৃত্বের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ করলেন তিনি। থানায় অভিযোগ জানাতে গিয়ে কার্যত কেঁদে ভাসালেন।

বৃহস্পতিবার কোতয়ালি থানায় দলের নেতাদের বিরুদ্ধে আর্থিত তছরুপের অভিযোগ জানাতে যান আর্শাদ রানা (Arshad Rana)। তিনি দাবি করেন, ২০১৮-তে মুজাফ্ফরনগর জেলার ওই বিধানসভার পর্যবেক্ষক নির্বাচিত হন তিনি। এর দু-তিনদিন আগেই না কি তাঁকে ছার্তাওয়াল বিধানসভা কেন্দ্র থেকে প্রার্থী করার আশ্বাস দেন বিএসপি-র পশ্চিম উত্তরপ্রদেশের পর্যবেক্ষক শামসুদ্দিন রায়না। বদলে কিছু টাকা নেন তিনি। প্রথমে সাড়ে চার লক্ষ, এরপর পঞ্চাশ হাজার এবং ১৭ লক্ষ টাকা নেন। ধাপে ধাপে টাকা নেন। দলের শীর্ষ নেতা নরেশ গৌতম, প্রেমচন্দ গৌতম, সতপাল কাটারিয়া সমস্ত বিষয়টা জানেন। 

আর্শাদ রানার (Arshad Rana) অভিযোগ, টিকিট দেওয়ার জন্য তাঁর থেকে মোট ৬৭ লক্ষ টাকা নিয়েছে দলের নেতারা। কিন্তু সম্প্রতি প্রার্থী ঘোষণা হতেই তিনি দেখেন, সলমন সায়িদকে ওই কেন্দ্র থেকে প্রার্থী করেছে বিএসপি (BSP)। এরপরই দলের ওই নেতাদের বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ করেন আর্শাদ রানা (Arshad Rana)। পুলিসের দ্বারস্থ হন সাংবাদমাধ্যমের ক্যামেরার সামনে কার্যত হাউহাউ করে কান্নায় ভেঙে পড়েন তিনি। লখনউতে বিএসপির (BSP) প্রধান দফতরে গিয়ে আত্মহত্যার হুঁশিয়ারিও দেন।

আরও পড়ুন: Covid 19 হোম টেস্টিং কিট, রিপোর্ট জানতে BMC-র নতুন নির্দেশিকা

আরও পড়ুন: Union Budget 2022: ১ ফেব্রুয়ারি বাজেট পেশ করবেন অর্থমন্ত্রী নির্মলা, এবার দু'দফায় হবে অধিবেশন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)