Uttar Pradesh: লিভারের রোগ সারছেই না, পরে দেখা গেল গৃহ-সহায়িকা খাবারে মেশায় মূত্র!

Ghaziabad Viral Video: রোজই প্রায় বাড়ির সকলের পেটের সমস্যা লেগেই থাকত। হঠাত্‍ করেই মালিকের সন্দেহ জাগে বাড়ির রান্নার লোকের উপর। তাই তিনি লুকিয়ে রান্নাঘরে সিসিটিভি ক্যামেরা স্থাপন করেন। তারপরেই সেই ফুটেজ দেখে চক্ষু চড়কগাছ হয়ে যায় সকলের।

Updated By: Oct 16, 2024, 05:41 PM IST
Uttar Pradesh: লিভারের রোগ সারছেই না, পরে দেখা গেল গৃহ-সহায়িকা খাবারে মেশায় মূত্র!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের খবরে উত্তরপ্রদেশ। এবার এমন এক ঘটনা সামনে এসেছে, যা শুনলে আর বাড়িতে কেউ কোনও গৃহ সহায়িকা রাখবে না। জানা গিয়েছে, রোজই প্রায় বাড়ির সকলের পেটের সমস্যা লেগেই থাকত। হঠাত্‍ করেই মালিকের সন্দেহ জাগে বাড়ির রান্নার লোকের উপর। তাই তিনি লুকিয়ে রান্নাঘরে সিসিটিভি ক্যামেরা স্থাপন করেন। তারপরেই সেই ফুটেজ দেখে চক্ষু চড়কগাছ হয়ে যায় সকলের।

সেখানে দেখা যায়, গৃহ-সহায়িকা খাবারের মধ্যে প্রস্রাব মেশাচ্ছে। লজ্জাজনক ঘটনাটি সামনে আসার পর ওই ব্যক্তি তার বিরুদ্ধে অভিযোগ নিয়ে পুলিসের দ্বারস্থ হয়। জানা গিয়েছে, ওই পরিবারের সকলেই প্রায় কয়েকদিন ধরে লিভারের সমস্যায় ভুগছিল। চিকিত্‍সা করিয়েও তাদের অবস্থার কোনও উন্নতি হয়নি। ফলে বাড়ির গৃহকর্তার মনে সন্দেহ জাগে। তিনি লুকিয়ে রান্নাঘরে ক্যামের সেট করেছ। বাড়িতে রান্না করা রিনা নামে মহিলা রান্না করা খাবারে প্রস্রাব মেশাচ্ছিল। 

আরও পড়ুন:Uttar Pradesh Shocker: মুখে কাপড় গুঁজে বেল্টপেটা! ওয়েবসিরিজ নয়, বাহুবলী PG-মালিকের শিকার ২ ছাত্র...

ভুক্তভোগী পরিবারের দাবি, রিনা তাদের বাড়িতে গত আট বছর ধরে রান্নার কাজ করত। সোমবার ১৪ অক্টোবর, সিসিটিভি ফুটেজটি ভাইরাল হয়। সেখানে দেখা যায়, সে রান্নার বাসনেই টয়লেট করছে। সেই দিয়ে রান্না করছে। পুলিস তড়িঘড়ি সোমবার রাতেই রিনাকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে রিনা প্রাথমিকভাবে অভিযোগ অস্বীকার করেন। তারপর তাকে ভিডিয়ো ফুটেজ দেখানো হলে সে চুপ করে বসে থাকে। 

গৃহকর্তা প্রকাশ করেছেন যে, তিনি একেবারেই হতবাক এবং বিশ্বাসই করতে পারছিলেন না যে রিনা এই ধরণের কাজ করতে পারে। এত বছর ধরে কাজ করার পর বাড়ির সকলরেই রিনার প্রতি বিশ্বাস ছিল। এমনকি বাড়িতে কোনও চুরি হলেও তাকে কোনওদিন সন্দেহ করা হয়নি। তবে এই ঘটনায় একেবারেই তাঁর পরিবারকে ব্যথিত করেছে।

ডিসিপি সুরেন্দ্র নাথ তিওয়ারি বলেছেন যে অভিযোগের ভিত্তিতে ক্রসিং রিপাবলিক থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত গৃহকর্মী রিনাকে গ্রেফতার করা হয়েছে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.