Wife Murders Husband: স্বামীকে কুপিয়ে খুন স্ত্রীয়ের, ৩ অংশে ভাগ করে দেহ লুকোলেন রান্নাঘরে

গোটা ঘটনা দেখল তাঁদেরই বছর ছয়ের শিশুকন্যা

Updated By: Jun 3, 2021, 10:03 AM IST
Wife Murders Husband: স্বামীকে কুপিয়ে খুন স্ত্রীয়ের, ৩ অংশে ভাগ করে দেহ লুকোলেন রান্নাঘরে

নিজস্ব প্রতিবেদন: প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে কুপিয়ে খুন করলেন স্ত্রী (Wife Murders Husband)। ৩ ভাগে ভাগ করে দেহ লুকিয়ে রাখলেন রান্নাঘরে। আর ভয়ঙ্কর সেই গোটা দৃশ্য দেখল তাঁদেরই বছর ছয়ের শিশুকন্যা। ঘটনাটি মুম্বই (Mumbai) শহরের। ইতিমধ্যেই পুলিসের হাতে গ্রেফতার হয়েছেন ঐ মহিলা ও তাঁর প্রেমিক। সূত্রের খবর, ২০১২ সালে উত্তরপ্রদেশের গন্ডায় শাহিদা শেখের সঙ্গে বিয়ে হয় রইজ শেখের। কাজের খোঁজে তাঁদের ৬ বছরের কন্যাসন্তান ও ২ বছরের ছোট ছেলেকে নিয়ে মুম্বইতে আসেন দম্পতি। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, মে মাসের ২৫ তারিখ দাহিসার থানায় স্বামীর বিরুদ্ধে নিখোঁজ ডায়েরি করেন শাহিদা। জানান, রইজের সঙ্গে কোনোরকম যোগাযোগ তিনি করতে পারছেন না। ২১ মে থেকেই বাড়িছাড়া সে। পুলিস তদন্ত শুরু করে। একই দিনে দাহিসার থানায় পৌঁছয় মৃতর ভাই আনিজ। পুলিসকে সে জানায়, শাহিদা কিছু লুকোনোর চেষ্টা করছে। বাড়িতে গিয়ে পুলিস তল্লাসি চালালে জেরায় খুনের কথা (Wife Murders Husband) স্বীকার করেন শাহিদা। ভয়ঙ্কর দৃশ্যের কথা পুলিসকে জানায় তাঁদের ছয় বছরের কন্যাও। কাউকে জানালে তাঁকেও ঐভাবে মেরে ফেলার হুমকি দেয় শাহিদা।

আরও পড়ুন: রক্তাক্ত পুলওয়ামা, জঙ্গিদের গুলিতে নিহত BJP কাউন্সিলর

জানা গিয়েছে, প্রতিবেশী যুবক অমিত মিশ্র ওরফে অনিকেতের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কে (Extra Marital Affair) আবদ্ধ হয়ে পড়েছিলেন শাহিদা। আপত্তি ছিল রইজের। 'পথের কাঁটা' সরিয়ে ফেলতে প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে খুনের সিদ্ধান্ত নেন শাহিদা। খুনের দায়ে উভয়কেই গ্রেফতার করেছে মুম্বই পুলিস (Mumbai Police)।   

আরও পড়ুন: সূর্যের চারপাশে বৃত্তাকার রামধনু ! বিরল দৃশ্যের সাক্ষী Hyderabad

.