এখন কোভিডের ভ্যাকসিনও আবিষ্কার করতে পারবে স্টোকস!

এবার সেই অলরাউন্ডার বেন স্টোকসকে নিয়েই বড়সড় কথা বললেন ...

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jul 21, 2020, 04:14 PM IST
 এখন কোভিডের ভ্যাকসিনও আবিষ্কার করতে পারবে স্টোকস!
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন: জো রুটের অবর্তমানে সাউদাম্পটনে প্রথমবার ইংল্যান্ডকে নেতৃত্ব দিতে নেমে ওয়েস্ট ইন্ডিজের কাছে টেস্টে হেরে বসেন বেন স্টোকস। ম্যাঞ্চেস্টারে দ্বিতীয় টেস্টেই দুরন্ত জয় ছিনিয়ে নেয় ইংল্যান্ড। ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টেস্ট সিরিজে সমতা ফিরিয়েছে ব্রিটিশরা। জয়ের নায়ক বেন স্টোকস। ব্যাটে-বলে দুরন্ত পারফরম্যান্স ব্রিটিশ অলরাউন্ডারের। এবার সেই অলরাউন্ডার বেন স্টোকসকে নিয়েই বড়সড় কথা বললেন ক্রিকেট বিশ্লেষক ও ধারাভাষ্যকার হর্ষ ভোগলে।

ম্যাঞ্চেস্টারে দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে ৩৫৬ বলে ১৭৬ রানের দুরন্ত ইনিংস খেলেন বেন স্টোকস। আর দ্বিতীয় ইনিংসে ওপেন করতে নেমে ৫৭ বলে ৭৮ রানে অপরাজিত থাকেন তিনি। দুই ইনিংসে নেন তিনটি উইকেট। সব মিলিয়ে ২৫৪ রান আর ৩টি উইকেট নিয়ে ম্যাঞ্চেস্টার টেস্টে ইংল্যান্ডকে সমতায় ফেরানোয় ক্ষেত্রে বড় ভূমিকা নিলেন বেন স্টোকস। স্বাভাবিকভাবেই ম্যাচের সেরাও হয়েছেন তিনি। এমনকি টেস্টে অলরাউন্ডারদের তালিকায় এক নম্বরে উঠে এসেছেন স্টোকস। আর ব্যাটসম্যানদের তালিকায় স্টিভ স্মিথ, বিরাট কোহলিদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন।

দ্বিতীয় ইনিংসের ব্ল্যাকউডের উইকেট নেওয়ার পরেই বেন স্টোকসকে নিয়ে টুইট করেন হর্ষ ভোগলে। তিনি লিখেন, "স্টোকস এখন ব্রেকথ্রুও দিচ্ছে! আমার মনে হয় ক্রিকেট মাঠ ওকে আটকে রেখে আমরা ওর প্রতিভা নষ্ট করছি। এই ফর্মে থাকলে কোভিডের ভ্যাকসিনও খুঁজে বের করে ফেলবে ও।"

 

আরও পড়ুন- সৌরভের সঙ্গে নেতা বিরাটের মিল খুঁজে পেলেন পাঠান

.