৮ অক্টোবর, ইডেনে ভারত-আফ্রিকা টি-২০ ম্যাচ

ইডেন গার্ডেন্সে ৮ অক্টোবার হবে ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে টি-২০ ম্যাচ। গান্ধী ম্যান্ডেলা সিরিজের এই ম্যাচটির দিনক্ষণ নিয়ে সিদ্ধান্ত নিয়ে ফেলেছে বোর্ডের ট্যুর অ্যান্ড ফিক্সচার কমিটি। অনুমোদন দিয়ে দিয়েছেন বিসিসিআই সভাপতি জগমোহন ডালমিয়া ও সচিব অনুরাগ ঠাকুর। দুই একদিনের মধ্য বিসিসিআই সরকারিভাবে ঘোষণা করবে ইডেন ম্যাচের তারিখ। বোর্ড সূত্রে জানা গেছে ইডেনের ম্যাচটি ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ হতে চলেছে। অন্যদিকে ভারতীয় দলের কোচ নির্বাচন নিয়ে বোর্ডের পরামর্শদাতা কমিটির হতে চলা বৈঠক আপাতত বাতিল করতে চলেছে বোর্ড।

Updated By: Jul 25, 2015, 02:19 PM IST
৮ অক্টোবর, ইডেনে ভারত-আফ্রিকা টি-২০ ম্যাচ

ব্যুরো: ইডেন গার্ডেন্সে ৮ অক্টোবার হবে ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে টি-২০ ম্যাচ। গান্ধী ম্যান্ডেলা সিরিজের এই ম্যাচটির দিনক্ষণ নিয়ে সিদ্ধান্ত নিয়ে ফেলেছে বোর্ডের ট্যুর অ্যান্ড ফিক্সচার কমিটি। অনুমোদন দিয়ে দিয়েছেন বিসিসিআই সভাপতি জগমোহন ডালমিয়া ও সচিব অনুরাগ ঠাকুর। দুই একদিনের মধ্য বিসিসিআই সরকারিভাবে ঘোষণা করবে ইডেন ম্যাচের তারিখ। বোর্ড সূত্রে জানা গেছে ইডেনের ম্যাচটি ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ হতে চলেছে। অন্যদিকে ভারতীয় দলের কোচ নির্বাচন নিয়ে বোর্ডের পরামর্শদাতা কমিটির হতে চলা বৈঠক আপাতত বাতিল করতে চলেছে বোর্ড।
  
ভারতীয় দলের কোচ নির্বাচন নিয়ে বোর্ডের পরামর্শদাতা কমিটির বৈঠক হওয়ার কথা ছিল ২৯ জুলাই। কিন্তু সচিন-সৌরভদের এই বৈঠক আপাতত বাতিল করা হয়েছে। ভারত-শ্রীলঙ্কা সিরিজের কথা মাথায় রেখে বৈঠক বাতিল করছে। কারন কোচ নিয়ে আলোচনা হলে এই সিরিজে দলের পারফরম্যান্সের উপর প্রভাব পড়তে পারে বলে মনে করছে বিসিসিআই।

 

.