আমার হৃদয় কেরালা ব্লাস্টার্সের সঙ্গেই থাকবে, জানালেন সচিন

সচিন মালিকানার অংশ ছাড়ার পরে কেরল ব্লাস্টার্সের তরফ থেকেও এক বিবৃতিতে বলা হয়...

Updated By: Sep 17, 2018, 12:33 PM IST
আমার হৃদয় কেরালা ব্লাস্টার্সের সঙ্গেই থাকবে, জানালেন সচিন

নিজস্ব প্রতিবেদন : চলতি মরশুমে আর আইএসএলে নেই সচিন তেন্ডুলকর। ইন্ডিয়ান সুপার লিগের দল কেরালা ব্লাস্টার্সের মালিকানার অংশীদার ছাড়লেন সচিন। ২০১৪ সালে আইএসএল শুরুর বছর থেকেই কেরলের দলটির সঙ্গে যুক্ত ছিলেন সচিন। কেরল ব্লাস্টার্সের ঘরে ও বাইরের ম্যাচে গ্যালারিতেও গলা ফাটাতে দেখা যেত মাস্টার ব্লাস্টারকে। কেরালা ব্লাস্টার্সকে বিদায় বার্তায় সচিন বলেন, "কেরল ব্লাস্টার্সের সঙ্গে আমার হৃদয় সব সময় থাকবে।"

আরও পড়ুন - রবি শাস্ত্রীকে ছেঁটে ফেলার দাবি তুললেন চেতন চৌহান

মালিকানার অংশীদার ছেড়ে দেওয়ার দিনে সচিন এক বিবৃতিতে বলেন, "আইএসএলের এটা পঞ্চম বছর। এ বার ক্লাবকে পরবর্তী পাঁচ বছর বা তার চেয়েও বেশি সময়ের জন্য পরিকল্পনা করতে হবে। একই সঙ্গে আমাকেও কিছু কাজে এ বার মনোনিবেশ করতে হবে। তাই আমার দলের সঙ্গে আলোচনা করেই কেরল ব্লাস্টার্সের মালিকানার অংশ ছাড়ার সিদ্ধান্ত নিলাম।"  সঙ্গে তিনি আরও বলেন, "আমি বিশ্বাস করি এই মুহূর্তে দল খুব ভাল জায়গায় রয়েছে। আগামী দিনেও দল আরও বড় অনেক সাফল্য পাবে। কেরলের সমর্থকরাও দুর্দান্ত। দিনের পর দিন তাঁরা আমাদের দলকে নিঃশর্ত সমর্থন করে গিয়েছেন। কেরালা ব্লাস্টার্সের এই সমর্থকদের জন্য আমি গর্বিত। তাঁরা আমার হৃদয়েই থাকবেন।"

আইএসএলে গত চার বছরে দু'বার ফাইনাল খেলেছে কেরল-২০১৪ ও ২০১৬ সালে। তবে কোনও বারই চ্যাম্পিয়ন হতে পারেনি সচিনের দল। দু'বারই তারা রানার্স হয় এটিকে-র কাছে হেরে। সচিন মালিকানার অংশ ছাড়ার পরে কেরল ব্লাস্টার্সের তরফ থেকেও এক বিবৃতিতে বলা হয়, "গত কয়েক বছর ধরেই দলকে নানা ভাবে সহযোগিতা করে গিয়েছেন সচিন। কেরল ব্লাস্টার্সের জন্য সচিনের এই দায়বদ্ধতাকে ধন্যবাদ। সচিন আজীবন আমাদের দলের সদস্য হিসেবেই থাকবেন। সচিনের আদর্শ অনুসরণ করেই দলকে এগিয়ে নিয়ে যাব আমরা।"

.