আফ্রিদির সঙ্গে নাম জড়াল রবিনা ট্যান্ডনের 'ভৌতিক' বোনের

আরশি খানের পর এবার রবিনা ট্যান্ডনের বোনের সঙ্গেও নাম জুড়ল পাক অধিনায়ক শাহিদ আফ্রিদির। আফ্রিদি নাকি রবিনা ট্যান্ডনের বোনের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছেন। যদিও জানা গিয়েছে বলিউড অভিনেত্রী রবিনা ট্যান্ডনের নাকি কোনও বোনই নেই।

Updated By: Mar 20, 2016, 05:21 PM IST
আফ্রিদির সঙ্গে নাম জড়াল রবিনা ট্যান্ডনের 'ভৌতিক' বোনের

ওয়েব ডেস্ক: আরশি খানের পর এবার রবিনা ট্যান্ডনের বোনের সঙ্গেও নাম জুড়ল পাক অধিনায়ক শাহিদ আফ্রিদির। আফ্রিদি নাকি রবিনা ট্যান্ডনের বোনের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছেন। যদিও জানা গিয়েছে বলিউড অভিনেত্রী রবিনা ট্যান্ডনের নাকি কোনও বোনই নেই।

ভারতে এসেই সাংবাদিক সম্মেলনে আফ্রিদি বলেছিলেন, তিনি নাকি ভারতে এতটাই ভালোবাসা পেয়েছেন, যা তিনি পাকিস্তানেও পাননি। এই মন্তব্য করে আগেই অনেকের রোষের মুখে পড়তে হয়েছিল তাঁকে। তাঁর এই মন্তব্যের জন্য শোনা গিয়েছিল, তিনি নাকি আইপিএলে খেলার জন্য ভারতের সম্বন্ধে এত ভালো ভালো কথা বলছেন। আফ্রিদির বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে, তিনি ভারতের নাগরিকত্ব নেওয়ার জন্যই নাকি পাকিস্তানের নাগরিকদের ছোট করতেও ছাড়ছেন না।

তাঁকে নিয়ে অভিনেত্রী আরশি খানও অনেক বিস্ফোরক মন্তব্য করেছেন। তিনি জানিয়েছিলেন যে, তাঁর গর্ভের সন্তান নাকি আফ্রিদির। যদিও এসব নিয়ে আফ্রিদি নিজে কোনও মন্তব্য করেননি। কৌশলে এড়িয়ে গিয়েছেন। এবার তাঁর বিরুদ্ধে আর এক বিস্ফোরক মন্তব্য করলেন পাকিস্তানের প্রাক্তন মন্ত্রী নাবিল গোবল। তিনি জানিয়েছেন, বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রবিনা ট্যান্ডনের বোনের সঙ্গে আফ্রিদির অবৈধ সম্পর্ক রয়েছে। আফ্রিদি ভারতে এত ভালোবাসা পাচ্ছেন তাই তাঁর পাকিস্তানের মানুষের ভালোবাসায় মন ভরছে না।
তাঁর বিরুদ্ধে ওঠা এই সমস্ত অভিযোগের সম্পর্কে কোনও মতামত প্রকাশ করেননি পাক অধিনায়ক।