যে কারণে ভারতের জয়ে খুশি নন ধোনির স্ত্রী সাক্ষী

গতকাল ইডেনে ঐতিহাসিক জয়ে শাপমুক্ত হয়েছে ভারত। বিরাটের বিধ্বংসী ব্যাটেই পাকিস্তানের বিরুদ্ধে জয় এসেছে ভারতীয় ক্রিকেট দলের। সারাদেশ যখন সেলিব্রেশনে মত্ত, তখন খুব খুশি হতে পারছেন না ধোনির স্ত্রী সাক্ষী।

Updated By: Mar 20, 2016, 04:43 PM IST
যে কারণে ভারতের জয়ে খুশি নন ধোনির স্ত্রী সাক্ষী

ওয়েব ডেস্ক: গতকাল ইডেনে ঐতিহাসিক জয়ে শাপমুক্ত হয়েছে ভারত। বিরাটের বিধ্বংসী ব্যাটেই পাকিস্তানের বিরুদ্ধে জয় এসেছে ভারতীয় ক্রিকেট দলের। সারাদেশ যখন সেলিব্রেশনে মত্ত, তখন খুব খুশি হতে পারছেন না ধোনির স্ত্রী সাক্ষী।

ইডেনের মাটিতে ভারতের ঐতিহাসিক জয়ে সারা দেশ সেলিব্রেশন করছে। চারিদিকে শুধু ভারতীয় দলের জয়ধ্বনী আর বাজির আলোর রোশনাই। অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির বাড়ির সামনে এসে তাঁর ফ্যানেরা জয়ধ্বনী দিতে শুরু করে। শুধু তাই নয়, তাঁরা বাজিও ফাটাতে থাকেন। এটাই চিন্তার কারণ হয়েছে অধিনায়ক পত্নীর কাছে। তিনি চিন্তিত হয়ে পড়েছেন তাঁর মেয়ের ব্যাপারে।

চিত্‌কার ও বাজির আওয়াজে যাতে ছোট্ট জিভার ঘুম না ভেঙে যায় তা নিয়েই চিন্তায় পড়ে যান সাক্ষী। সঙ্গে সঙ্গে তিনি টিম ইন্ডিয়াকে টুইট করেন। তাঁদের অভিনন্দন জানিয়ে বলেন যে, তাঁদের এই জয়ে সবাই এত উচ্ছ্বসিত হয়েছে যে, তাঁর বাড়ির সামনে এসে চিত্‌কার করছে। এতেই ঘুম ভেঙে যাচ্ছে জিভার।