প্রাকবিশ্বকাপের ম্যাচে আর্জেন্টিনা দলে নেই সের্জেই অ্যাগুয়েরো!

উরুগুয়ে ও ভেনেজুয়েলার বিপক্ষে আসন্ন বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ থেকে ছিটকে গেলেন আর্জেন্টিনার স্ট্রাইকার সের্জিও অ্যাগুয়েরো। ইপিএলের তৃতীয় রাউন্ডে ওয়েস্টহ্যাম ইউনাইটেডের বিপক্ষে ৩-১ ব্যবধানে জেতা ম্যাচে পায়ের পেশিতে চোট পান ম্যাঞ্চেস্টার সিটির তারকা অ্যাগুয়েরো। ইতিহাদ স্টেডিয়ামে হওয়া এই ম্যাচের ৮৮ মিনিটে তাঁকে তুলে নেন কোচ পেপ গুয়ার্দিওলা।

Updated By: Aug 30, 2016, 09:45 AM IST
প্রাকবিশ্বকাপের ম্যাচে আর্জেন্টিনা দলে নেই সের্জেই অ্যাগুয়েরো!

ওয়েব ডেস্ক: উরুগুয়ে ও ভেনেজুয়েলার বিপক্ষে আসন্ন বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ থেকে ছিটকে গেলেন আর্জেন্টিনার স্ট্রাইকার সের্জিও অ্যাগুয়েরো। ইপিএলের তৃতীয় রাউন্ডে ওয়েস্টহ্যাম ইউনাইটেডের বিপক্ষে ৩-১ ব্যবধানে জেতা ম্যাচে পায়ের পেশিতে চোট পান ম্যাঞ্চেস্টার সিটির তারকা অ্যাগুয়েরো। ইতিহাদ স্টেডিয়ামে হওয়া এই ম্যাচের ৮৮ মিনিটে তাঁকে তুলে নেন কোচ পেপ গুয়ার্দিওলা।

আরও পড়ুন জেনেই হোক অথবা না জেনেই, নীল আলো শহরে বসানোর জন্য ধন্যবাদ দিতে চাই মুখ্যমন্ত্রীকে

এদিকে এই চোটের বিষয় উল্লেখ করে সোমবার আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন অ্যাগুয়েরোকে দল থেকে সরিয়ে নেওয়ার কথা জানায়। ২ সেপ্টেম্বর দেশের মাটিতে উরুগুয়ের বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। এরপর ৭ সেপ্টেম্বর ভেনেজুয়েলার মাঠে নামবে দু'বারের বিশ্বচ্যাম্পিয়নরা। রাশিয়া বিশ্বকাপের লাতিন আমেরিকা অঞ্চলের বাছাইপর্বে ৬ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে আর্জেন্টিনা। শীর্ষে থাকা উরুগুয়ের পয়েন্ট ১৩। দ্বিতীয় স্থানে থাকা ইকুয়েডরের পয়েন্টও ১‌৩। অন্যদিকে, চিলি ও কলম্বিয়ার পয়েন্ট সমান ১০। তবে গোল ব্যবধানে এগিয়ে চিলি। আর ব্রাজিল ও প্যারাগুয়ের পয়েন্ট সমান ৯। গোল ব্যবধানে এগিয়ে ষষ্ঠ স্থানে রয়েছেন নেইমাররা।

আরও পড়ুন  রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠল SSKM হাসপাতাল

.